+

পালিয়ে বিয়ে করলেন অভিনেত্রী আদ্রিতা মিম ও অভিনেতা রাফিউল ইসলাম সনেট

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ২১ ঘন্টা ২৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3690
...

মো:শাহজালাল জুয়েল:-
গত ১১-০৬-২০২১ ইং শুক্রবার রাতে ঢাকার উত্তরার একটি হোটেলে অভিনেত্রী আদ্রিতা মিম ও অভিনেতা রাফিউল ইসলাম সনেটের বিয়ে সম্পন্ন হয়।
বিয়েতে   উপস্থিত ছিলেন গল্প প্রোডাকশন হাউজ ইউটিউব চ্যানেলের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার এম.ডি রাজীব হাসান এবং ঈগল মিউজিক টিমের সম্পাদক ও বেসরকারি টিভি চ্যানেলের নাটকের পরিচালক এস.স্বপ্ন এবং দীপ্ত টিভির সহকারী পরিচালক আলফাজ উদ্দিন। 

রাফিউল ইসলাম সনেটের আগে অভিনেত্রী আদ্রিতা মিমের সাথে   খলনায়ক খ্যাত অভিনেতা ইলিয়াস সানি ওরফে (গলা কাটা ইলিয়াস)এর বিয়ে সম্পন্ন হয়।কিন্তু অভিনেত্রী আদ্রিতা মিম খলনায়ক খ্যাত অভিনেতা ইলিয়াস সানি ওরফে গলা কাটা ইলিয়াসকে স্বামী হিসেবে মানতে না পারায় পরবর্তীতে পালিয়ে অভিনেত্রী আদ্রিতা মিম তার ভালোবাসার মানুষ রাফিউল ইসলাম সনেটকে বিয়ে করেন। 
তবে অভিনেত্রী আদ্রিতা মিম ইলিয়াস সানি ওরফে গলা কাটা ইলিয়াসের সাথে বিয়ে হওয়ার পর রাফিউল ইসলাম সনেটের সাথে বিয়ে হওয়ার বিষয়টি বাসর রাতে বসে কল্পনা করেছেন।

এই সম্পূর্ণ ঘটনাটি বাস্তবে ঘটেনি  ঘটেছে -ইঞ্জিনিয়ার এম.ডি. রাজিব হাসানের রচনা ও পরিচালনায় "রিয়েল লাভ" নাটকে! 

গত ১১ জুন ২০২১ ইং তারিখে উত্তরার দিয়াবাড়ি ও উত্তরার বিভিন্ন আকর্ষনীয়  লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়।
নাটকটিতে সার্বিক সহযোগিতা করেছেন এস. স্বপ্ন ও আলফাজ উদ্দিন। 
নাটকের বিষয়ে- পরিচালক ইঞ্জিনিয়ার এম.ডি. রাজিব হাসান বলেছেন - নাটকটি বাস্তবধর্মী একটি গল্প নিয়ে রচিত হয়েছে। তাই দর্শকের কাছে আশা করি নাটকটি খুব ভালো লাগবে।নাটকটি জুন-২০২১ মাসের শেষের দিকে একটি বেসরকারি টিভি চ্যানেল এবং গল্প প্রোডাকশন হাউজের ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

নাটকটিতে অভিনয় করেছেন অভিনেত্রী-আদ্রিতা মিম,  রাফিউল ইসলাম সনেট, গলাকাটা ইলিয়াস খ্যাত অভিনেতা ইলিয়াস সানি, কমল চন্দ্র ঋষি, সাবেদ আলী, নজরুল সহ প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছেন ইউটিউব চ্যানেল গল্প প্রোডাকশন হাউজ।

...
Md. Shahjalal Jewel

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ