+

সন্তানদেরকে মাদকমুক্ত ও সুস্থ পথে রাখতে খেলাধুলাই গুরুত্বপূর্ণ হাতিয়ার: ইউএনও হোসেনপুর

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ৬ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 935
...

নিজস্ব প্রতিবেদক :

হোসেনপুর উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা, জনাব রাবেয়া পারভেজ যোগাযোগ মাধ্যমে একটি পোষ্ট এ তিনি উল্লেখ করে বলেন।  
করোনা বাস্তবতায় অনেকদিন আমাদের ছাত্র ছাত্রীরা যেমন শিক্ষা প্রতিষ্ঠান থেকে দূরে ছিল তেমনি উন্মুক্ত  লেখাধুলার সুযোগ থেকেও বঞ্চিত ছিল তারা। শিক্ষা প্রতিষ্ঠান খোলার সাথে সাথেই আমরা তাদের লেখাধুলার সুযোগও দিতে চেয়েছি। এই জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে খেলাধুলার প্রতি বিশেষ নজর দিতে এবং ছাত্র ছাত্রীদের উৎসাহ দিতে উপজেলা প্রশাসন থেকে নির্দেশনা দেয়া হয়েছিল। ছাত্র ছাত্রীদের শুধু নয় শিক্ষা প্রতিষ্ঠানগুলোর সংশ্লিষ্টদের জড়তা দূর করে নিয়মিত খেলাধুলায় উৎসাহী করতে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ১৮ অক্টোবর শেখ রাসেল এর জন্ম বার্ষিকী কে উদযাপন উপলক্ষে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের বিশেষ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই আয়োজনে প্রতিটি প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রতিষ্ঠান ভিত্তিক প্রতিযোগিতা চলমান আছে। প্রতিষ্ঠান ভিত্তিক প্রতিযোগিতার পর বিজয়ীদের নিয়ে ইউনিয়ন ভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এবং সব শেষে ইউনিয়ন ও পৌর সভা থেকে প্রাপ্ত বিজয়ীদের নিয়ে উপজেলার ফাইলান অনুষ্ঠিত হবে আগামী ১৬,১৭ তারিখ। ১৮ অক্টোবর শেখ রাসেল এর জন্মবার্ষিকী পালন, পুরস্কার বিতরণ ও  প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হবে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে। 
সুস্থ সুন্দর জীবনের জন্য খেলাধুলার বিকল্প নেই৷ আপনার সন্তানকে মাদক ও অন্যান্য অন্যায় থেকে দূরে রেখে সুস্থ জীবন যাপনে অভ্যস্ত করতে তাকে খেলাধুলার সুযোগ দিন। খেলার মাঠ নষ্ট করে, খেলাধুলার সুযোগ থেকে বিরত রাখলে আপনার সন্তান বিকল্প বিনোদন খুজে নিবে যা মাদক গ্রহন, ইভটিজিং,অসামাজিক কর্মকাণ্ড,   মোবাইল ফোন বা ফেসবুক আসক্তিও হতে পারে। আসুন সময় থাকতে সন্তানকে সুস্থ পথে নিয়ে আসি। আর এই জন্য খেলাধুলাই হতে পারে একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার।

...
Md. Razu Ahamed

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ