+

প্রধানমন্ত্রীর অনুপ্রেরণামূলক বক্তব্যে উজ্জীবিত টাইগাররা

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ৬ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 795
...

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর দেশজুড়ে তীব্র সমালোচনায় পড়ে বাংলাদেশ দল। কিন্তু এই কঠিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া সাহস ও অনুপ্রেরণায় টাইগাররা উজ্জীবিত।

গতকাল বুধবার গণভবনে এক সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের খেলা নিয়ে ইতিবাচক মন্তব্য করেন প্রধানমন্ত্রী। আজ বৃহস্পতিবার সেই প্রসঙ্গ উঠতেই সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন।

বুধবার সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা এতো হতাশ হন কেন? আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তো তারা খুব চমৎকার খেলেছে। মহামারির কারণে ঠিকমতো অনুশীলন করতে না পেরেও তারা বিশ্বকাপে খেলছে এবং বেশ কয়েকটি দেশকে হারাতে পেরেছে, এটাই তো বড় কথা।

তিনি আরো বলেন, বাংলাদেশ বিশ্বকাপে খেলে এসেছে, এটাই তো বেশি। আমি বলব, যেটুকু পেরেছে সেটাই ভালো। আমি চাচ্ছি, আরো বেশী তাদেরকে অনুশীলন করানো হোক। যাতে তারা খেলায় আরও উন্নতি করতে পারে। কথায় কথায় এতো হতাশ হওয়া তো ঠিক না।

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর দেওয়া সেই বক্তব্যের প্রসঙ্গ তুলে মাহমুদউল্লাহ বলেন, আলহামদুলিল্লাহ্। আমিও শুনেছি (প্রধানমন্ত্রীর) কথাটা। মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। তার এই কথা আমাদের আরো অনুপ্রাণিত করবে। সত্যি কথা বলতে, এটা আমাদের দলের জন্য অনেক ইতিবাচক একটা মন্তব্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবসময় যেভাবে আমাদের অনুপ্রাণিত করেন, সমর্থন করেন, এটা অবিশ্বাস্য। এজন্য তাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের পক্ষ থেকে এটা নিশ্চিত করব যে, আমরা যেন আমাদের শতভাগের বেশি দিয়ে এই সিরিজটা খেলতে পারি। ইনশাআল্লাহ্।

আগামীকাল শুক্রবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ