+

নওগাঁর মান্দা মৈনমে সতন্ত্র প্রার্থীর ভোট কেনার অভিযোগে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ১১ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2285
...

স্টাফরিপোর্টার হাবিব-
নওগাঁ জেলার মান্দা উপজেলার ৬নং মৈনম ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মোঃ ইয়াচিন আলী রাজার আনারস মার্কায় ভোট কেনার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মৈনম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সামন্ত কুমার সরকারের আয়োজনে
আজ (২৩নভেম্বর) সকাল ১১টায় মৈনম বাজার আওয়ামী লীগের দলীয় কর্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  নওগাঁ জেলা, সাবেক মান্দা উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সামন্ত কুমার সরকার লিখিত বক্তব্যে বলেন, আমি ৬ নং মৈনম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী।  আমার নির্বাচনী প্রচার,প্রচারণার শুরু থেকে ইয়াচিন আলী রাজা, তার আত্নীয়স্বজন, তার ছেলেরা ও তার কর্মী সহযোগীরা,তাকে সহ তার কর্মী,সমর্থকদের বিভিন্নভাবে নির্বাচনী প্রচারণায় বাঁধা,ভয়ভীতি এবং হুমকি,ধামকি দিয়ে আসছে। এ বিষয়ে থানায় অভিযোগ ও সাধারণ ডায়রী করা হয়েছে। এবং বর্তমানে ইয়াচিন আলী রাজা ও তার ছেলে আলামিন ও আল মামুন প্রকাশ্যে মৈনম জাফরপুর আদর্শ্য গ্রামে প্রায় অর্ধশতাধিক পরিবারের প্রায় ১৬০ জন ভোটারদের কাছে ৩০০ টাকা এবং মিনিষ্টার কোম্পানীর ছাতা দিয়ে ভোট কিনছেন,যাহা চরম ভাবে নির্বাচনী আচোরন বিধি লঙ্ঘন। এ বিষয়কে কেন্দ্র করে ইউনিয়নের বিভিন্ন পাড়া,মহল্লায় সকল প্রার্থীর কর্মী,সমর্থকদের সাথে রাজা এবং তার ছেলেদের সাথেগোন্ডগোল মারামারা হচ্ছে। কখন যে ভয়াবহ সাংঘর্ষিক রুপ নেবে তা বলা যাচ্ছে না। এ বিষয়ে মান্দা নির্বাচন কমিশন অফিস, মান্দা রিটার্নিং অফিসার,ইউএনও এবং মান্দা থানায় লিখিত ভাবে অভিযোগ দিয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনতিবিলম্বে আইনগত কার্যকরী পদক্ষেপ গ্রহন করার জন্য আবেদন করেন।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতান মাহমুদ গামা, সাবেক মান্দা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এ.বি.এম. হাসান রিপু, মৈনম ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোঃ আফাজ উদ্দীন মন্ডল, সিনিয়র সহসভাপতি শ্রী সমন্ত,শ্রী প্রানোনাথ,যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিলনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।
এ বিষয়ে মান্দার অফিসার ইনচার্জ  এর সাথে মোবাইলে কথা হলে,তিনি জানান,আমরা বিষয়টি তদন্ত করে, তদন্ত রিপোর্ট মান্দা উপজেলার মৈনমের দায়ীত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার বরাবর দিয়েছি, তিনি এ বিষয়ে ব্যাবস্থা নেবেন।
মান্দা উপজেলার মৈনম ও কাশোপাড়া ইউনিয়নের দায়ীত্বে থাকা রিটার্নিং অফিসারের সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, তদন্ত রিপোর্টটি এখনো আমার হাতে পৌঁছে নাই,রিপোর্টটি পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

...
A.b.m Habibur Rahman

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ