+

নওগাঁর মহাদেবপুর রাইগাঁবাসী নৌকার মাঝির পরিবর্তন চায়

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ৫ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 915
...

স্টাফরিপোর্টার হাবিব-
নওগাঁর মহাদেবপুরে আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তনের দাবীতে দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ সমাবেশে উত্তপ্ত হয়ে উঠেছে রাইগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
গতকাল (২৪নভেম্বর) বুধবার দুপুরে উপজেলার রাইগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ  দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাইগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  গোলাম ফেরদৌস বিদ্যুৎ বলেন, আরিফুল ইসলামকে দেওয়া দলীয় মনোনয়ন বাতিলের দাবী করে উল্ল্যেখ করে বলেন, দলীয় ভাবে তার পরিচিতি বা সমর্থক তেমন কেহ নেই। দলীয় সকল প্রোগ্রামেও তেমন জড়িত নেই। বিগত আওয়ামী লীগের দুর্দিনেও তাকে কখনো অতোপ্রতো ভাবে দেখা যায় না। রাইগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ মানেই মুনজুরুল আলম মুঞ্জু ভাই। রাইগাঁ ইউনিয়ন বিএনপি ঘাটি থেকে আওয়ামীলীগের ঘাটির পরিণত করেছে একমাত্র মুঞ্জু ভাই। দলীয় সকল প্রকার আন্দোলন সংগ্রামে ২৫বছর ধরে বীর দর্পে সহযোগীতা করে আসছেন তিনি। আজ যে রাইগাঁ আওয়ামীলীগ দাঁড়ীয়ে তার সকল অবদান মুনজুরুল আলম মুঞ্জু ভাইয়ের। তিনি বলেন, ৩বারে বিপুল জনপ্রিয়তায় বিপুল ভোটে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জয় লাভ করে আসছে। মহাদেরপুর উপজেলার রাইগাঁ বাজারে আওয়ামীলীগসহ এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ সমাবেশ করে। এ সমাবেশে সকলে নৌকা প্রতিক যাকে দেওয়া হয়েছে, তাকে পরিবর্তন করে মুঞ্জুরুল আলম মুঞ্জুকে মনোনয়ন দেয়ার দাবী করেন তারা।

হ এ মনোনয়ন পরিবর্তনের দাবীতে গাহলী মোড়ে দলীয় নেতাকর্মীরা গত রবিবার থেকে বিক্ষোভ সমাবেশ করে আসছে। হাতুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিনকে মনোনয়ন দেয়ার দাবীতে স্থানীয় নেতাকর্মীরা

গতকাল মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের  দলীয় নেতাকর্মীসহ কয়েক হাজার সমর্থক বলেন, রাইগাঁ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আরিফুর রহমান আরিফকে দেয়া মনোনয়ন বাতিল করে মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও বর্তমান চেয়ারম্যান মুঞ্জুরুল আলম মুঞ্জুকে মনোনয়ন দেয়া হোক এবং সকলে স্বতস্পূর্ত ভাবে ভোট দিয়ে তাকে বিপুল ভোটে জয়লাভ করিয়ে দেওয়ার কথা বলেন। সব শেষে রাইগাঁ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের সকল নেতা কর্মীদের উদ্দ্যেশে মুঞ্জুরুল আলম মুঞ্জু বলেন, আমি জন্মগত ভাবে আওয়ামীলীগের সাথে জড়িত। এই রাইগাঁ ইউনিয়নে আওয়ামী লীগের জন্য কি করেছি তা আপনারা সকলেই জানেন। এখন আপনারা আমাকে যে পরামর্শ দেবেন সেভাবে আমি চলবো। এর উত্তরে একযোগে হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, যদি প্রতিক পরিবর্তন করে আপনাকে না দেওয়া হয়, তাহলে তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হলেও তাকে চেয়ারম্যান হিসেবে পাশে চান বলে জানান। রাইগাঁ ইউনিয়নের মাতাজীহাটে দলীয় কর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন। গত মঙ্গলবার বিকেলে রাইগাঁ বাজারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সকলের বক্তব্য শেষে মুঞ্জুরুল আলম মুঞ্জু বলেন, পরবর্তীতে সিদ্ধান্ত সকলকে সাথে নিয়েই করবেন বলে তিনি জানান।

...
A.b.m Habibur Rahman

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ