গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

সকাল থেকেই নিউমার্কেটে ক্রেতাদের ভিড়

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ২০ ঘন্টা ১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 505
...

অনলাইন ডেস্ক ॥ গত মঙ্গলবার অনাকাঙ্খিত এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যে সহিংসতা হয়েছে তাতে মনে হয়ছিলো হয়তো নিউমার্কেটে আগের চিত্র ফিরতে সময় লাগবে। কিন্তু আজ শুক্রবার (২২ এপিল) সাকল থেকেই ক্রেতাদের ভিড় ছিলো। পুরোনো রূপ ফিরে পেয়েছে রাজধানীর নিউ মার্কেট।

শুক্রবার (২২ এপ্রিল) সকালে নিউ মার্কেট ও আশপাশের এলাকা ঘুরে এমন চিত্র চোখে পড়ে। এই মুহূর্তে ঈদের বাজার ধরতে মরিয়া ব্যবসায়ীরা। খুচরা বাজারে ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে ব্যাপক প্রস্তুতির কথা জানান তারা।

নিউ মার্কেট এলাকার ধানমন্ডি হকার্স মার্কেট, গাউছিয়া মার্কেট ও চাঁদনি চক শপিং কমপ্লেক্সের কাপড় ব্যবসায়ীরা জানান, ঈদে সবচেয়ে বেশি বিক্রি হয় শাড়ি ও থ্রি পিস। ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে তাঁতের রেশম ও সুতি শাড়ি, বেনারসি শাড়ি, রাজশাহী রেশমি শাড়ি, পাবনার শাড়ি, সিল্ক শাড়ি, মনিপুরী শাড়ি, কাতান শাড়ি, টাঙ্গাইলের সিল্ক শাড়িসহ সুতি শাড়ির পর্যাপ্ত মজুদ রেখেছেন তারা।

তাছাড়া দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের থ্রি পিস, টু পিস ও ওয়ান পিসের কালেকশনও রয়েছে। এছাড়াও পাঞ্জাবি, পায়জামা, ফতোয়া, বোরকা, হিজাব, ওড়না ও বাচ্চাদের কাপড় তো রয়েছেই।

মিরপুর ও মোহাম্মদপুর এলাকা থেকে এসেছে লাবনী ও বিউটি নামে দুই নারী। তাদের সঙ্গে তাদের শিশু সন্তানরা। ঈদে তাদের বাচ্চাদের পছন্দের পোশাক কিনতে এসেনের এই দুই নারী। তাদের মতে নিউ মার্কেট ছাড়া তারা কেনাকাটায় স্বাচ্ছন্দ বোধ কেরেননা। এভাবে অসংখ্য নারী পুরুষ ও বাচ্চাদের কলাহোলে আবার নিউ মার্কেট এলাকার সমস্তা শোরুমে ফিরে এসেছে আগের রূপ। ঈদ যত ঘনিয়ে আসবে মানুষের উপস্থিতি আরও বাড়বে।

পোশাক ব্যবসায়ীরা জানানে, এখানে সব ধরনের মানুষজন কেনাকাটা করতে আসেন। তাই দামের ক্ষেত্রেও সবার কথা চিন্তা করেই পোশাক রাখা হয়েছে।

সকাল থেকেই চাঁদনি চক শপিং কমপ্লেক্স ও গাউছিয়া মার্কেটের সামনের অস্থায়ী দোকানগুলোতে মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। ক্রেতারা বলছেন, ঝামেলা এড়াতে আগেভাগেই এখানে আসছেন তারা।

তবে শান্তি শৃংখলার বিষটি মাথায় রাকছেন মার্কেট কতৃপক্ষ। আবার যেন কোন অনাকাঙ্খিত ঘটনা না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রেখে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

...
News Admin
01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ