গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

ঘরেই যাদের ঐক্য নেই তারা আবার জনগণকে এক্যবন্ধ করবে ॥ সেতুমন্ত্রী

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ৪ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 315
...

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ শনিবার মাগুরা জেলা আাওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১১টায় স্থানীয় নোমানী ময়দানে এই ত্রি-বার্ষিক সম্মেলনের ভার্চুয়ালী উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ভার্চুয়ালী তার ভাষণে বলেন , ঘরেই যাদের ঐক্য নেই তারা আবার জনগণকে এক্যবন্ধ করবে। তারা আবার ঐক্য জোট করবে। দেখেছি গতবারের নির্বাচনে । মোশারফ হোসেন ,ফকরুল ইসলাম কে নেতৃত্ব দিচ্ছে । টেমস নদীর ওপার থেকে । ঐক্য এর কথা বলেন। নিজদলের চেয়ারপাসনের মুক্তির জন্য চোখে পড়ার মতো একটা মিছিল সমাবেশ করতে পারেন না । তারা আবার আন্দোলননের কথা বলেন। লজ্জা করে না।

ফকরুল সাহেব প্রতিদিরই পলিটিকাল হ্যালোসিনিযেশন করেন। হ্যালো সিয়েশন বঙ্গোসাগরে ঝাপ দিয়ে ভাসতে ভাসতে শ্রীলংকা উপকন্ঠে চলে যান। আমরা কারো সঙ্গে বাংলাদেশকে তুলনা করি না। ফকরুল সাহেব এ কখা বলতে লজ্জা করে না। আপনার বাংলাদেশ ঝনগ্রস্ত নয়। বাংলাদেশ শ্রীলংকাকে ২শত মিলিয়ন ডলার ঝন দিয়েছে। বাংলাদেশের মানুষ ভালো থাকলে ও উন্নয়ন হলে ফকরুল সাহেবদের মন খারাপ হয়ে যায়। আমরা সত্যের পথে আছি । সত্যের পথে থাকবো । এগিয়ে যাব যতই সংকট আসুক।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এএফএম আাব্দুল ফাত্তাহের সভাপতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ । বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্নসম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম , মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর , মাগুরা-২ আসনের সংসদ সদস্য বিরেন শিকদার , সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল ইসলাম , সংসদ সদস্য অ্য্ডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্না , কেন্দ্রীয কমিটির সদস্য পরভীন আখতার কল্পনা প্রমুখ। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক । সন্মেলন উপলক্ষে নেতাকমীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

...
News Admin

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ