গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

সোনাতলায় উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী তালিকায় যারা

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ০ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 475
...

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী তালিকায় যাদের নাম ভোটারদের মুখে মুখে শোনা যাচ্ছে। 
সম্ভাব্য প্রার্থী তালিকায় ভোটারদের মুখে মুখে যাদের নাম শোন যাচ্ছে, তারা হলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পাকুল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক প্রাদেশিক পরিষদের এমএলএ মরহুম সৈয়দ আহম্মদের পুত্র ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা ও সোনাতলা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউল হক লিপন। 
 মঙ্গলবার সরজমিনে উপজেলার পাকুল্লা, তেকানীচুকাইনগর, মধুপুর, জোড়গাছা, দিগদাইড় ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে ও ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, সম্ভাব্য প্রার্থীদের মধ্যে সামাজিক কর্মকান্ড, দান অনুদান এবং এলাকার বলিষ্ট উন্নয়নে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র নাম উঠে এসেছে। এমনকি তিনি চরাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে গরু-ছাগল কিনে দিয়ে তাদের স্বাবলম্বী করে দিয়েছে। এমনকি গৃহহীন মানুষদের আবাসন ও গুচ্ছগ্রাম স্থাপন করে গৃহহীনদের গৃহের ব্যবস্থা করে দিয়েছেন। এছাড়াও বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধি, মুক্তিযোদ্ধাদের ভাতার ব্যবস্থা করে দিয়ে মানুষের মনিকোঠায় স্থান দখল করে নিয়েছেন। প্রতি ঈদ ও পূজার সময় দরিদ্র অসহায় মানুষদের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। প্রতিবছর শাড়ি লুঙ্গি বিতরণ সহ দুস্থদের চিকিৎসা সেবা প্রদান করে উপজেলাবাসীর আত্মার আত্মীয় হয়েছেন। এমনকি বাঙালী ও যমুনা নদীর মধ্যবর্তী তিন ইউনিয়নবাসীর একই কথা এবার তারা বেঁধেছে জোট, আগামীতে তারা শান্ত ভাইকে দেবে ভোট। 
বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদ নির্বাচনের দিনক্ষণ নির্ধারণ না হলেও সম্ভাব্য প্রার্থীরা ঘরে বসে নেই। তারা আরও প্রায় দেড় দুই বছর আগে থেকেই প্রার্থী হওয়ার জন্য প্রস্তুুতি শুরু করে দিয়েছে। তবে সম্ভাব্য প্রার্থী তালিকায় নবীনদের সংখ্যা বেশি।

...
MD. Nur Nobi Rahman
01711717015

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ