গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, পরে মিলল তরুণী চিকিৎসকের গলা কাটা লাশ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ১ ঘন্টা ২৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 430
...

ঢাকার পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে সদ্য এমবিবিএস পাস করা জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) নামের এক নারী চিকিৎসকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (১০ আগস্ট) রাতে খবর পেয়ে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন। পুলিশ জানিয়েছে, বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে ওই আবাসিক হোটেলটিতে উঠেছিলেন জান্নাতুল।

এরপর সুযোগ বুঝে স্বামী পরিচয়ধারী ওই ব্যক্তি জান্নাতুলকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান বলে ধারণা করা হচ্ছে। তবে নিহতের পরিবার থেকে জানা গেছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। রেজাউলকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে উঠেছিলেন জান্নাতুল ও রেজাউল। এরপর রাতে খবর পেয়ে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে জান্নাতুলের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, 'নিহতের পরিবারের কাছ থেকে শুনেছি, রেজাউল তাদের পূর্বপরিচিত এবং জান্নাতুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। '

...
News Admin
01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ