গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

ফুটপাথে রাখা অর্ধকোটি টাকার নির্মাণসামগ্রী ১৮ লক্ষ টাকায় নিলামে বিক্রি

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ১৭ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 540
...

ফুটপাতে রাখা অর্ধ কোটি টাকার নির্মাণ সামগ্রী ১৩লাখ টাকায় নিলামে বিক্রি 


দেলোয়ার হোসেন 
আজ (১৭ নভেম্বর ২০২২) রোজ বৃহস্পতিবার দুপুরে উত্তর সিটি কর্পোরেশ জোন ৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ ডিএনসিসির ৩৩নম্বর ওয়ার্ডস্থ চন্দ্রিমা হাউজিং এলাকায় তিনটি স্পটে ফুটপাত ও সড়কে অবৈধভাবে রাখা সকল নির্মাণ সামগ্রী জব্দ করে উন্মুক্ত নিলামের ডাক দেন। নির্মাণ সামগ্রীর মধ্যে রয়েছে বিপুল পরিমাণ রড, ইট, বালু ও অন্যান্য সামগ্রী। জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় জনসম্মুখে উন্মুক্ত স্থানে প্রকাশ্যে নিলামে জব্দকৃত সকল মালামাল ভ্যাট ও আয়কর সহ সর্বমোট  ১৩,৩৭,৬২৫/-(তের লক্ষ সাইত্রিশ হাজার ছয়শত পঁচিশ ) টাকায় বিক্রয় করা হয় । 

এসময় হাউজিংয়ের মধ্যে অবস্থিত বিভিন্ন ধরনের অবৈধ গেট অপসারণ করা হয়। হাউজিং কোম্পানিকে সাত দিনের মধ্যে সকল গেট অপসারণ এবং সকল রাস্তা ও ফুটপাত দখলমুক্ত করার নির্দেশ দেওয়া হয়। 

এছাড়াও এডিস মশা ও ডেঙ্গুর প্রকোপ নিয়ন্ত্রণে কয়েকটি রাস্তায় ঘুরে ঘুরে জনগণের সাথে কথা বলেন এবং ডেঙ্গু সচেতনতা বিষয়ক লিফলেট বিতরণ করেন। 

অঞ্চল-১ এর আওতাধীন ওয়ার্ড নং ১ ও ১৭ এর উত্তরা  সেক্টর-৭, ৯ ও ১০ এবং খিলক্ষেত এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলকার নায়ন অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে রাজউক মার্কেটের দক্ষিণ ও পূর্ব পাশে অবৈধ ফলের দোকান ও জুসবার উচ্ছেদ করা হয়। এছাড়া বাসা বাড়ী ও নির্মানাধীন ভবনে, ফাঁকা প্লটে মশক বিরোধী অভিযান ও সমন্বিতভাবে এডিশ মশা বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এছাড়াও ডিএনসিসি ৪০নম্বর ওয়ার্ডস্থ ১০০ ফিট এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল বাসেত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা করেন। অভিযানে প্রায় ৪০টি অবৈধ দোকান ,অবৈধ সাইনবোর্ড ও রাস্তার ওপর স্থাপনা  উচ্ছেদ করা হয়। চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ১টি মামলায় ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

...
Md. Delolwaor Hossain
01818974688

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ