গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

পর্দা উঠলো বিশ্বকাপ মহারণের

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ০ ঘন্টা ১৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 445
...

দীর্ঘ চার বছর শেষে আবারও সেই মাহেন্দ্রক্ষণ। আর কিছুক্ষণ পরেই অনুষ্ঠিত হবে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের মাঠের লড়াই। তার আগেই পর্দা উঠলো এবারের কাতার বিশ্বকাপের। মাঠের লড়াইয়ের আগে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু 'দ্য গ্রেটেস্ট শো অন দ্য আর্থ' খ্যাত ফুটবল বিশ্বকাপের।

রোববার (২০ নভেম্বর) কাতারের আল-বায়াত স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হলো ৩২ দলের শ্রেষ্ঠত্বের লড়াই। মরুর বুকে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয় এবারের ফুটবল বিশ্বকাপের। অনুষ্ঠান মঞ্চে হাজির হন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো কাতারের শাসক তামিম বিন হামাদ আল থানি। 

 

উদ্বোধনী ভাষণে হামাদ আল থানি বলেন, মানুষে মানুষে বিভেদ ভুলে এই ঐক্য দেখতে কী দারুণ লাগছে! বিশ্বকে দোহায় স্বাগতম!

 

কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠানের। অনুষ্ঠান মঞ্চে বিশ্বকাপের সোনালি ট্রফি নিয়ে আসেন ১৯৯৮ বিশ্বকাপজয়ী ফ্রান্সের সাবেক ডিফেন্ডার মার্সেল দেশাই। এরপর তুলে ধরা কাতারের ঐতিহ্য। 

 

অনুষ্ঠান মঞ্চে আসেন হলিউড তারকা মরগান ফ্রিম্যান। এসময় আশা, ঐক্য, সহনশীলতার বার্তা দেন তিনি। এসময় মঞ্চে ছিলেন শত শত ডান্সার এবং সঙ্গীত শিল্পী। এসময় ফুটবলপ্রেমীরা উল্লাস করে দাঁড়িয়ে হাঁট নাড়ে।

 

এরপর মঞ্চে বিশ্বকাপে অংশগ্রহণকারী ৩২ দলকে উপস্থাপন করা হয়। এছাড়া এবারের বিশ্বকাপের বৃহৎ আকারের মাস্কাট প্রদর্শণ করা হয়।  

 

এরপর এবারের বিশ্বকাপের থিম সং ড্রিমার গেয়ে মঞ্চ মাতান বিটিএস তারকা জং কুক। এসময় তাদের সঙ্গে গলা মেলাতে থাকেন মাঠে উপস্থিত দর্শকরা। উদ্বোধনী অনুষ্ঠানে কাতারের আঞ্চলিক গানের সঙ্গে পারফর্ম করে কাতারের শিল্পীরা।   

 

...
News Admin
01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ