গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন নিবন্ধন নাম্বার ৬৮

শিক্ষার্থীদের ইংরেজি শিক্ষায় আগ্রহ বৃদ্ধিতে বাউফলে বিশেষ আয়োজন

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১৮ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 315
...

মো. দুলাল হোসেন (বাউফল):
পটুয়াখালীর বাউফলে শিক্ষার্থীদের ইংরেজি ভাষায় দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন'র পৃষ্ঠপোষকতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ‍্য ‘টেনস্ ও ভোকাবুলারি’ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় বুধবার (২৪ নভেম্বর) বিলবিলাস  মাধ্যমিক বিদ্যালয়ের  শ্রেণি কক্ষে ওই প্রতিযোগিতার আয়োজন করা হয়।  বিদ্যালয়ের শতাধিক  শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। পরবর্তীতে প্রতিযোগিতায় তিনজন শিক্ষার্থীকে বিজয়ী ঘোষণা করে তাদের হাতে পুরষ্কার  তুলে দেয়া হয়।

বিলবিলাস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সুখরন্জন শীলের  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. নুরনবী, বিদ্যালয়ের সহকারী  শিক্ষকদের মধ্যে  উপস্থিত ছিলেন   মো. আলতাফ হোসেন, মো. জাহিদুল ইসলাম, মাও. আনোয়ার হোসাইন, যতীন চন্দ্র হাওলাদার, বিমল চন্দ্র শীল, অসীম কুমার বনিক, আফরোজা বুলবুল মাহামুদা বেগম, হনুফা আক্তার মো. দুলাল হোসেন প্রমূখ ।
এসময় ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের জন্য করনীয় বিভিন্ন বিষয় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি।

উপজেলা একাডেমি সুপারভাইজার মো. নুরনবী বলেন, শিক্ষার্থীদের ইংরেজি ভাষায় দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে এই আয়োজন করা হয়েছে। মাধ্যমিক ও সমমানের পর্যায়ের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামী জানুয়ারির পনের তারিখের ভিতরে উপজেলার বাকী শিক্ষা প্রতিষ্ঠানে এই প্রতিযোগিতার আয়োজন সম্পন্ন হবে। সামনে বার্ষিক  পরীক্ষা আছে, পরীক্ষা শেষে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ আয়োজন সম্পন্ন করা হবে এছাড়াও মানবিক মূল‍্যবোধ তৈরির জন‍্য নৈতিক শিক্ষা অর্জনের প্রতি শিক্ষার্থীদের আহবান জানান তিনি।

...
Md. Dulal Hossen
01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ