+

উত্তরায় বি এন এস সেন্টারের মালিকের বিরুদ্বে মালিক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৭ ঘন্টা ৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1445
...

মাহমুদা আক্তার পুষনঃ

রাজধানীর  উত্তরায়  অবস্থিত বি এন এস সেন্টারের সামনে সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় বি এন এস সেন্টারের  মালিক সমিতির উদ্যোগে বি এন এস সেন্টারের মালিক এম এন এইস বুলুর বিরুদ্বে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছেন।

এ সময় মালিক সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন-১৫ তলা বাণিজ্যিক ভবন,যার প্লট নাম্বার-৮৭ যা বি এন এস সেন্টার নামে পরিচিত,এই ভবনের প্রিতিষ্ঠলগ্ন হতে কেউ পজিসন ক্রয় বা মালিক হতে ভাড়া নিয়ে সরকারি নিয়ম-কানুন মেনে ব্যাবসা পরিচালনা করে আসছে। কিন্তু ভবনের মালিক বুলু সাহেবের শুরু থেকেই তাদের সাথে বিভিন্ন ভাবে নির্যাতন করে এবং,বিভিন্ন অযুহাতে ভারাটিয়ার কাছ থেকে ভাড়া বৃদ্বি সহ বিভিন্ন বাহানায় বিদ্যুত ও পানির লাইন বিচ্ছিন্ন করা সহ বিভিন্ন হুমকি দিচ্ছে। মালিকের কাছে ভাড়াটিয়ারা/ পজিসন মালিকরা সুযোগ সুবিধা চাইলে সে মেনে নেয়ার আশ্বাস প্রদান করেন সবসময় কিন্তু কোন ধরনের পদক্ষেপ নেয়না।কিন্তু কয়েক দিনআগে হটাত করে উকিল নোটিস দিয়ে পজিসান ক্রয় করা ও ভাড়াটিয়াদের উচ্ছেদ করতে সক্রিয় হয়ে উঠেন।

গত ১৪/১০/২০২০ ইং তারিখে চক্রান্তকারী ভবন মালিক বিক্রি করা দোকান পজিসন ফেরত নিতে সন্ত্রাসী বাহিনি দারা হামলা চালান ও পানি ,গ্যাস ,বিদ্যুত লাইন বিচ্ছিন্ন করে দেন। তাই আমাদের জীবনের নিরাপত্তার স্বার্থে উত্তরা পশ্চিম থানায় সাধারন ডায়রি করি যাহার নাম্বার-৯৫০(তাং-১১-১০-২০২০) আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা ও  প্রসাসনের কাছে সুষ্ট বিচার ও  সুন্দর পরিবেশে ব্যাবসা করার  সুযোগ করে দেওয়ার আহ্বান জানাচ্ছি ।

উক্ত মানব-বন্ধনে সভাপতি-আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন ছাড়াও সিঃ সহ সভাপতি-আবু জাফর,সাধারন সম্পাদক-আনিসুর রহমান ভূইয়া,পজিসন মালিক-মোঃ তানভীর আহম্মেদ, সাংঘঠনীক সম্পাদক-নূর আলম মাসুদ সহ বি এন এস সেন্টারের সকল ব্যাবসায়ীরা উপস্থীত ছিলেন।

...
Mahmuda Akter Pushon(SJB:E415)
Mobile : 01922457841

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ