+

উলিপুরে ভীমরুলের কামড়ে একজনের মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১০ ঘন্টা ৩৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 335
...

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের উলিপুরে ভীমরুলের কামড়ে হযরত আলী নামের একজনের মৃত্যু হয়েছে। ফুটবল খেলা চলাকালীন ওই ব্যক্তি মাঠ দিয়ে যাওয়ার সময় বলের আঘাতে ভীমরুলের বাসা (চাক/হাড়ি) তার শরীরে ভেঙ্গে পরে। এ সময় ভীমরুলের কামড়ে তিনি গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েন। ঘটনার সাতদিন পর চিকিৎসাধীণ অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে, মধুপুর বামনের হাট এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের দক্ষিন মধুপুর জঙ্গলপাড়া গ্রামের ঢেপা শেখের পুত্র হযরত আলী (৫০) গত ১০ অক্টোবর সকাল ১১টার দিকে ওই ইউনিয়নের বামনের হাট মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেট সংলগ্ন আম গাছের নিচ দিয়ে সাইকেল যোগে যাচ্ছিল। হযরত আলী খেলার মাঠ পার হওয়ার সময় ওই বিদ্যালয়ের মাঠে স্থানীয় কিশোর-তরুনদের ফুটবল খেলার বল মাঠ সংলগ্ন আম গাছের মগডালে থাকা ভীমরুলের বাসায় আঘাত করলে বাসা ভেঙ্গে তার শরীরে পরে। এ সময় ভীমরুলের কামড়ে তিনি অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে যান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওই দিনই স্বজনরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তিনি মারা যান। পরে বিকাল ৫টার দিকে তার মরদেহ দক্ষিন মধুপুর জঙ্গলপাড়াস্থ বাড়িতে আনা হয়। নিহত হযরত আলী বামনের হাট বাজারে ব্রয়লার মুরগীর ব্যবসা করতেন বলে জানা গেছে। 

ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

...
Md. Mamun Hossain(SJB:E302)
Mobile : 01712260849

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ