+

যৌন উত্তেজক ভেজাল ঔষধ কক্সবাজারে উৎপাদন করেছেন আব্দুর রহমান নামের এক ব্যবসায়ী,

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১৭ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1240
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা :

কক্সবাজারের চকরিয়ায় অবৈধ যৌন উত্তেজক ঔষধ তৈরী করে আসছে আব্দুর রহমান নামে এক প্রতারক সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে বলে খোঁজ পাওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, একটি অসাধু চক্র এই ঔষধ তৈরী করে বাজারজাত করছে। দীর্ঘদিন যাবৎ যার কোনো ধরনের লাইসেন্স নেই। 

এসব ঔষধ সেবন করে শারীরিকভাবে বিপদগ্রস্থ হচ্ছে সাধারণ লোকজন। এবং মানুষের কিডনি ডেমেজ হয়ে যায় যৌন উত্তেজক ঔষধ এর ধারা।

জানা যায়, চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নয়াপাড়ার মৃত মনছুর আলমের পুত্র আবদুর রহমান বিশ্বাস স্থানীয় কিছু প্রভাবশালী লোকজনদের হাত করে এধরণের নকল অবৈধ যৌন উত্তেজক ওষুধ প্রস্তুত করে বাজারজাত করে আসছে দীর্ঘদিন ধরে।
এই প্রতারক  আব্দুর রহমান বিশ্বাস ।একজন প্রতারক ও নারীলোভী লোক।সে বহু নারীর সংসার ভেঙেছেন বহু নারীর জীবন নষ্ট করেছেন , পরকীয়া প্রেমের ছলে পেলে এবং বহু নারীর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ টাকা। এখনও অনেক নারীর সাথে অবৈধ সম্পর্ক রয়েছে তার। 

চকরিয়া শহরের প্রায় সব জায়গায় এখন এই নকল যৌন উত্তেজক ওষুধ দেখা মিলে। পানের দোকানে নেশাজাতীয় জর্দা টি-স্টল থেকে শুরু করে এমনকি ছোটো বড় মাঝারি মুদি দোকান গুলোতেও এখন এই ওষুধের সন্ধান পাওয়া যাচ্ছে।

সচেতন মহল বলছেন, এধরণের অবৈধ যৌন উত্তেজক সিরাপ সেবন করে যুবকদের স্বাস্থহানী, চরিত্রহানী ঘটছে। অবৈধ যৌনতায় প্ররোচিত হচ্ছে। দিনে দিনে পুরুষের যৌনতা' হারাচ্ছেন এবং তাদের কিডনি ড্যামেজ হয়ে যাচ্ছে এই ঔষধ এর ধারা।

এই অপরাধী চক্র কে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহন করার দাবী জানান স্থানীয়  এলাবাসী।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ