+

ফ্রান্সে মহানবীকে কটাক্ষ করার প্রতিবাদে কোদালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৫ দিন ১৮ ঘন্টা ৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1240
...

বিশ্ব নবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে ব্যাঙ্গচিত্র করায় ফ্রান্সের পন্য বয়কট করার দাবী ও ফ্রান্স এর প্রধানমন্ত্রী দৃষ্টান্তমূলক শাস্তি ও  প্রকাশ্যে সারা মুসলিম জাহানের সামনে এসে ক্ষমা চাওয়ার দাবি রেখে চীনের উইঘুর মুসলিমদের উপর অমানবিক নির্যাতন এবং সারা বিশ্বের মুসলিমদের উপর পার্শবিক নির্যাতন সহ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে রাসূল (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়ন এর সাধারণ জনগণ সহ ধর্মপ্রান মুসুল্লিরা বিক্ষোভ মিছিোল ও সমাবেশ করেছেন।

কোদালপুর ইউনিয়ন এর তৌহিদী জনতাকে সাথে নিয়ে ৩১ অক্টোবর ২০২০ইং রোজ: শনিবার আছর নামাজের শেষে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন কোদালপুর কেন্দ্রীয় জামে মসজিদ । কেন্দ্রীয় জামেমসজিদ এর সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কোদালপুর বাজারের বিভিন্ন স্থানে ও মুক্তিযোদ্ধা অফিসের সামনে থেকে ঘুরে কোদালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন হাফেজ মাওলানা মুফতি মোঃ ইলিয়াছুর রহমান, ইমাম ও খতিব কোদালপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, মাওলানা মোঃ ফুয়াদ হোসেন ইমাম ও খতিব সরকার বাড়ি জামে মসজিদ, মাওলানা মোঃ ইমাম হোসেন, ইমাম ইসমাইল হাওলাদার পাড়া জামে মসজিদ, মুফতি নাজমুল হাসান সভাপতি বাংলাদেশ ইসলামী শ্রমিক আন্দোলন, কোদালপুর ইউনিয়ন শাখা । এছাড়াও মানববন্ধনে অংশ নেন কোদালপুর বাজারের ব্যাবসায়ী দের প্রতিনিধি এক অংশ মোঃ সুমন মৃধা, মোঃ মহসিন, মোঃ লিমন মৃধা, মোঃ তাজুল ইসলাম দেওয়ান, আবুল কালাম, সুমন, মেহেদী হাসান খান  প্রমূখ।

এসময় বক্তারা বলেন, "ফান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সাঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। তারা আরো বলেন, আমাদের রাসুলকে কতটা ভালোবাসি, আমরা রক্ত দিয়ে প্রমাণ করবো। আমাদের নবীকে নিয়ে কুটক্তি করা হলে আমরা ঘরে বসে থাকবো না।" 
এছাড়া বিক্ষোভ থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বানও জানানো হয়েছে।

...
Md. Jane E Alam(SJB:E514)
Mobile : 01771599865

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ