+

নেত্রকোনা শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে চাঁদাবাজি বন্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ৫ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 635
...

আমিনুল ইসলাম মনিঃ নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে বালুবাহী ট্রাক ও লড়ী থেকে অবৈধভাবে চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে জেলা ট্রাক,ট্রাক্টর ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

২২ নভেম্বর রবিবার সকাল এগারোটা থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে পূর্বধলা চৌরাস্তা লালমিয়া বাজার এলাকায় বালুবাহী যানবাহন আটক করে দিনব্যাপী এ মানববন্ধন,  বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয় ।এ রিপোর্ট লেখার আগে বিকেল পাঁচটা পর্যন্ত  সড়ক অবরোধ অব্যাহত রেখেছে আন্দোলন কারীরা শ্রমিক নেতারা।

জেলা ট্রাক, ট্রাক্টর ও কভার্ড ভ্যান সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, দুর্গাপুর সড়কে কয়েক স্থানে চারশ টাকা করে চাঁদা আদায় করছে নামদারি শ্রমিক সংগঠন। বিষয়টি বারবার প্রশাসনকে জানালেও কোনো সুরাহা হচ্ছেনা বলে জানান এ নেতা।পরে তিনি সড়ক অবরোধের কারনে সাময়িক জনদূর্ভোগ সৃষ্টির জন্য দুঃখ প্রকাশ করেন। এ সময় অবিলম্বে চাঁদাবাজি বন্ধে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন আন্দোলনকারী শ্রমিকরা।

নেত্রকোনা জেলা ট্রাক, ট্রাক্টর ও কভার্ড ভ্যান সমিতির সভাপতি সাইকুল ইসলাম বাচ্চু বলেন, অবৈধ চাঁদাবাজি বন্ধ না হলে আমাদের শ্রমিক আন্দোলন অব্যাহত থাকবে।

...
MD: Aminul Islam Moni()
Mobile : 01711040161

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ