+

হাটহাজারীতে আবারও পুকুর থেকে লাশ উদ্ধার!

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৩ ঘন্টা ২২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 395
...

মো.আরিফ,হাটহাজারীঃ

হাটহাজারীতে মাত্র তিন দিনের ব্যবধানে আবারও পুকুর থেকে মোঃশরীফ (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার মদুনাঘাট এলাকার গোলাম গাছতল এলাকার একটি পরিত্যক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

উদ্ধার করা লাশটি পশ্চিম মোহরা গোলাপের দোকান সোনা ফিতার বাড়ির মোঃ নুরুন্নবী ছেলের বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, শরীফ নিখোঁজ হলে সাথে সাথে তার পরিবার মদুনাঘাট তদন্ত কেন্দ্রে মামলা করতে গেলেও তখন পুলিশ মামলা নেয়নি । তবে তখন পুলিশ তাদের নিখোঁজ ডায়েরী  করতে  পরামর্শ দিয়েছিল। ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে
কেউ খুন করে শরীফের লাশটি  এ পুকুরে ফেলে গেছে। স্থানীয়রা লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট  তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের  মর্গে পাঠিয়ে দেয়। উদ্ধার করা লাশের  গলা, মাথাসহ দেহের বিভিন্ন স্থানে চাকুর আঘাতের চিহ্ন দেখা গেছে।

নিখোঁজ হবার পর মামলা করতে গেলে মামলা না নেয়ার ব্যাপারে জানতে চাইলে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাংবাদিকদের বলেন, শুনার সাথে সাথে পুলিশ মাঠে নেমেছিল কিন্তু কাউকে পাওয়া যায়নি আর মামলা নেওয়ার আগে তদন্তেরওতো প্রয়োজন আছে। 

উল্লেখ্য,গত রবিবার ২২ নভেম্বর হাটহাজারী পৌরসভার ফকির মসজিদের উত্তর পাশে প্রবাসী বদরুল আলমের বাড়ীর সামনের একটি পরিত্যক্ত পুকুর থেকে ইউছুপ নামের এক নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছিলো হাটহাজারী মডেল থানা পুলিশ।

...
MD. FAROUK HOSSAIN(SJB:E223)
Mobile : 01715959344

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ