+

হাজারো নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত যুবলীগ কেন্দ্রীয় নেতা এ্যাড. সোহাগ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ৮ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 855
...

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া প্রতিনিধি।।

বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ স্থানীয় হাজারো নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে তিনি ঢাকা থেকে কলাপাড়ায় পৌছলে হাজারো নেতাকর্মী-সমর্থক স্লোগান সহকারে শত শত মোটরসাইকেল নিয়ে বরণ করে নেয়। মিছিল সহকারে কলাপাড়া বাসস্ট্যান্ড থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নিয়ে আসেন। সেখানে নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। তিনি সংবর্ধিত হন। দলীয় কার্যালয়ের এ বরণ সভার সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও কলাপাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুবলীগের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ। অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড. শহীদুল ইসলাম বিশ্বাস, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা যুবলীগ সহসভাপতি শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ যুবরাজ, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মিঠু ও আল-আমিন প্রমুখ। এসময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বিকাশ হাওলাদার, সাবের আহমেদ ও এম নয়া মিয়া নয়নকেও সংবর্ধিত করা হয়।

এর আগে সকাল ১১ টায় যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া চার নেতাকে নিয়ে কলাপাড়া পৌর শহরে হাজারো নেতাকর্মীর আনন্দ মিছিল করে। এর আগে চার যুবলীগ নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতা কর্মীরা।

...
ALOMGIR HOSEN(SJB:E061)
Mobile : 01719935508

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ