+

খেলাধুলা মানুষের মনকে সুন্দর রাখে এবং জীবনের চলার পথটা করে দেয় সুন্দর--সুলতান মাহমুদ খান রনি।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ২১ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1400
...


খেলাধুলা মানুষের মনকে সুন্দর রাখে এবং জীবনের চলার পথটা করে দেয় সুন্দর--সুলতান মাহমুদ খান রনি।

খেলাধুলা মানুষের মনকে সুন্দর রাখে এবং জীবনের চলার পথটা করে দেয় সুন্দর, সুস্থ দেহ থাকলে, একটা সুস্থ মনও থাকবে। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকাসক্তি-মানুষের মন-মানসিকতা একেবারেই নষ্ট করে দেয়। সমাজকে কলুষিত করে দেয়। এখান থেকে আমাদের যুব-সমাজকে ফিরিয়ে আনতে হবে উপরক্ত কথা গুলো বলেন বগুড়া জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি।

শুক্রবার বিকালে বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নে সাতশিমুলিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় আন্ত ব্যাচ স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০ইং ফাইনাল খেলা সাতশিমুলিয়া হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। সাতশিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমানের সভাপতিত্বে খেলার উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহারুল হান্নান রিপু।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম উজ্জল, যুগ্ন সাধারণ সম্পাদক উজ্জল চন্দ্র সরকার, সাতশিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মাকসুদুর রহমান সুজন পাইকার, লাহিড়ী পাড়া ইউপি সদস্য আব্দুল হাই সিদ্দিক আলী হাসান, লাহিড়ীপাড়া ইউপি ছাত্রলীগের আহবায়ক মাকসুদুর রহমান রকি, প্রাক্তন শিক্ষক তোফাজ্জল হোসেন আব্দুল রহিম প্রমূখ। 
রিফারী মোকিম উদ্দীন , লাইসম্যান নাইম ইসলাম আকাশ ও মাহি, ধারাভাষ্যকার জুয়েল, 
অনুষ্ঠান সঞ্চালন করেন সাতশিমুলিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় সিনিয়র সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক।
শেষে ট্রাইবেকারে ২০১৭ সালের বাচকে ২০১৮ বাচ ২-৩ গোলে পরাজিত করে জয় লাভ করে। বিজয়ী দলকে ১টি খাসি ও রানার্স আপ দলকে ১টি রাজহাঁস পুরস্কৃত করা হয়। 

...
MD. Shohag Miya(SJB:E109)
Mobile : 01711717197

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ