+

একজন ইউএনও'র ব্যতিক্রমী উদ্যোগ "বীর মুক্তিযোদ্ধাদের ভালোবাসার চাদর"উপহার

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ২২ ঘন্টা ৩৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 555
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল 
স্টাফ রিপোটারঃ

মুজিব বর্ষ উপলক্ষে আজ বিকেল হাটহাজারী উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ রুহুল আমিন উদ্যোগে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের শীতকালীন উপহার হিসেবে ১৫০ জন মুক্তিযোদ্ধার গায়ে ভালোবাসার নিদর্শন হিসেবে জড়িয়ে দেয়া হয় ভালোবাসার চাদর।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বরে বীর মুক্তিযোদ্ধাদের গায়ে এসব চাদর পরিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

প্রশাসন; শব্দটি শুনলেই যেন কেমন গা শিউরে ওঠা অনুভূতি আসে। সেখান থেকে সেবা পাওয়া বা উর্দ্ধতন কর্মকর্তা পর্যন্ত পৌছানো সত্যিই বেশ দুঃসাধ্য ব্যাপার। দিনের পর দিন ঘুরে কাজ করাতে না পেরে মানুষ আস্থা হারাচ্ছে সরকারি অফিস ও অফিসারদের উপর।কিন্তু এর ব্যতিক্রমও আছেন। তেমনই একজন ব্যাতিক্রম সরকারি অফিসার মোহাম্মদ রুহুল আমীন ,যিনি বর্তমানে চট্টগ্রাম হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত আছেন।

অনুষ্ঠানে ছিল না কোনো আনুষ্ঠানিকতা,বছিল না বক্তৃতা বিবৃতি, ছিল না সময় ক্ষেপণের কোনো বিষয়, অনুষ্ঠানটি ছিল শুধুমাত্র কেবল মাত্র ভালোবাসা প্রকাশের উপলক্ষ মাত্র।জাতির শ্রেষ্ঠ সন্তানেরা নিজ নিজ চেয়ারে বসে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই গিয়ে জড়িয়ে দিয়েছেন চাদর।এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ মোহাম্মাদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরুল আলম সহ ১৫০ জন মুক্তিযোদ্ধা।

ইউএনও মো. রুহুল আমিন জানান, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের প্রতি আমাদের ভালোবাসা সবচেয়ে বেশি।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ