+

মসজিদের ইমামকে জুতাপেটা প্রতিবাদে মুসল্লিদের বিক্ষোভ

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১ ঘন্টা ৩৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 510
...

জোনায়েত আকন্দ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে মিলাদ মাহফিলের আয়োজনে গরু জবাই করতে বিলম্ব করায় মাওনা ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে মসজিদের ইমামকে জুতাপেটাসহ মারধর করার অভিযোগ উঠেছে। গত ১৫ জানুয়ারী রাত ১১টার সময় উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ১৮ জানুয়ারী সোমবার সকাল থেকে হাজার হাজার মুসল্লি ও এলাকাবাসী চকপাড়া-মাওনা আঞ্চলিক সড়কে বিক্ষোভ মিছিল শুরু করে।
জানা গেছে, মাওনা ইউনিয়নের চকপাড়া বায়তুন নুর জামে মসজিদের পাশে স্থানীয় এক মৃত ব্যক্তির মিলাদ মাহফিল উপলক্ষ্যে গত শুক্রবার রাতে ঐ মসজিদের ইমাম ও মারকাযু সুন্নাতিন নাবী (সা:) মাদরাসার শিক্ষক মুফতি আব্দুল মজিদকে গরু জবাই করে দেওয়ার জন্য বলা হয়। গরু জবাই করতে ইমামের দেরি হওয়ায় ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একই এলাকার মৃত বেলাল উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (৩৫) ক্ষিপ্ত হয়ে তাকে জুতা পেটাসহ বেধড়ক মারধর করে। মসজিদের ইমামকে জুতা পেটা করার প্রতিবাদে বিক্ষোব্ধ হাজার হাজার মুসল্লি ও এলাকাবাসী সোমবার সকাল থেকে বিক্ষোভ মিছিলসহ অভিযুক্ত আওয়ামীলীগ নেতার বিচার দাবী করেন।
এ ঘটনায় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু সায়েম বি.এ গত ১৬ জানুয়ারী শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু সায়েম জানান, ইমামকে মারধরের ঘটনায় অভিযোগ করা হয়েছে। ক্ষোব্ধ মুসল্লি ও এলাকাবাসী সুষ্ঠু বিচারের দাবীতে বিক্ষোভ মিছিলসহ প্রতিবাদ সমাবেশ করছে।

 

 

 

...
Zonaid Akand(SJB: E015)
Mobile : 01911111912

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ