+

শেখ জামালের নামে জাতীয় টেনিস কমপ্লেক্সের নামকরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৯ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 845
...

বঙ্গবন্ধুর পরিবারের প্রতিটি সদস্যই দেশের ক্রীড়াঙ্গনে এক একটি আলোকবর্তিকা। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের ক্রীড়াঙ্গনের অবদানকে চিরস্মরণীয় করে রাখতে জাতীয় টেনিস কমপ্লেক্সকে লেফটেন্যান্ট শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স হিসেবে নামকরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল।

সোমবার ( ১৮ জানুয়ারি) জাতীয় ক্রীড়া পরিষদ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, ঢাকাস্থ রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সের নাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের নামে নামকরণ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সিদ্ধান্তের আলোকে রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সের বর্তমান নাম হবে ‘লেফটেন্যান্ট শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনা, ঢাকা।’ এখন থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেন, ‘স্বাধীনতা পরবর্তী দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে শহীদ শেখ জামালের অবদান সূর্যের আলোর ন্যায় দীপ্তিমান। শেখ জামাল নিজেও একজন টেনিস খেলোয়াড় ছিলেন।’

জাতীয় টেনিস কমপ্লেক্সকে আধুনিকায়ন করতে আটটি নতুন টেনিস কোর্ট স্থাপন (ফ্লাড লাইটসহ), একটি জিমনেসিয়াম নির্মাণ, প্রধান ফটক সংস্কার ও আধুনিকায়ন, আবাসিক সুবিধাসহ মিডিয়া সেন্টার নির্মাণ, বিদ্যমান ভবন সমূহের প্রয়োজনীয় সংস্কার, মেরামত ও আধুনিকায়ন এর কার্যক্রম শেষ হয়েছে।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ