+

বোয়ালখালীতে সেই দগ্ধ শিশুটির পাশে হাজী মোঃ নাছের আলী

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ১৮ ঘন্টা ২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 900
...

এস. এম নাঈম উদ্দীনঃ বোয়ালখালী সদরের মীরপাড়ায় ঘরে গরম পানিতে দগ্ধ হয় তানজিলা নামের ছয় বছরের এক শিশু। তার চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা করেন উপজেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মোঃ নাছের আলী।

বুধবার (২০ জানুয়ারী) বিকেলে শিশুটির বাসায় গিয়ে খোঁজ খবর নেন।

এসময় তিনি চট্টগ্রাম ৮ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের পক্ষে শিশুটি চিকিৎসার জন্য তার পরিবারকে আশ্বস্থ করেন।
এসময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাইদুর রহমান খোকা, মিরপাড়া জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুরুল আমিন, ৫ নম্বর ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি শামসুল, ৫ নম্বর ৬ নম্বর ওয়ার্ডের শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

উপজেলা শ্রমিকলীগের সিনিয়ন সহ-সভাপতি হাজি নাছের আলী বলেন, মীর পাড়া নিবাসী এনামুল হক প্রকাশ কালুর মেয়ে অগ্নি দগ্ধ হওয়ায় চট্টগ্রাম ৮ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মোছলেম উদ্দিন আহমদ মহোদয়ের নির্দেশে উপস্থিত হয়েছি এবং খোঁজ খবর নিতে এসেছি।

তিনি আরো বলেন, সামাজের বিত্তবান মানুষগুলো যদি যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে বিপদগ্রস্ত মানুষগুলোর পাশে দাঁড়ায় তাহলে মানুষ খুশি হয়ে দোয়া করবে। আর আাল্লাহর মাখলুক খুশিতো আল্লাহ আমাদের ওপর খুশি থাকবেন।

...
S. M. Naim Uddin(SJB:E574)
Mobile : 01811193562

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ