+

আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম পি কে ঢাকা উত্তর প্রেসক্লাব এর সংবর্ধনা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৪ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1070
...

আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এম পি কে ঢাকা উত্তর প্রেসক্লাব এর সংবর্ধনা 

মোহাম্মদ হৃদয় খান :  ঢাকা-১৮ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসানকে সংবর্ধনা প্রদান করেছেন ঢাকা উত্তর প্রেস ক্লাব।২৩ /০১/২০২১ইং  (শনিবার) সন্ধ্যায় উত্তরা ৩নং সেক্টরস্থ হোয়াইট হল কমিউনিটি সেন্টারে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপিকে সাংবাদিকরা এই সংবর্ধনা জানান।ঢাকা উত্তর প্রেসক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল খানের তত্ত্বাবধায়নে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানটির প্রধান আমন্ত্রিত অতিথি ছিলেন ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম,কিন্তু জরুরি সরকারি কাজে তিনি উপস্থিত হতে পারেন নি -তবে অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্য করতে প্রসাসনকে নজরদারি রাখতে বলেছেন।

সন্ধ্যায় আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)  উপস্থিত হলে সাংবাদিকদের পক্ষ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন, ক্লাবের সভাপতি- দৈনিক যুগান্তরের  উত্তরা প্রতিনিধি  রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক, দৈনিক মানবকণ্ঠ’র তুরাগ-উত্তরা প্রতিনিধি রাসেল খান।বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে আলহাজ্ব হাবিব হাসান, এমপি বলেন, প্রেসক্লাব করে দেয়ার ব্যবস্থার বিষয়ে পূর্বেও আমি কথা দিয়েছিলাম। আমি কথা রাখব ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, “আসলে আপনারা যে কলম দিয়ে লেখেন, এ কলমের কালি অত্যন্ত পবিত্র। অনেক সাংবাদিক ভাইয়েরা সত্যের পেছনে ছুটেন। আপনারা আমার ভাই, আমার সন্তানের মতো। 
আপনাদের প্রতি আমার ভালোবাসার পাল্লাটা অনেক বেশি। আপনারা দিনরাত পরিশ্রম করেন। আপনারা ভয়কে জয় করে নিয়েছেন। এজন্য আপনাদের সম্মান ও সাধুবাদ জানাই।সংবর্ধনা অনুষ্ঠানটিতে একে একে উপস্থিত হন, বাসসের সাংবাদিক মনির হোসেন জীবন,  দৈনিক উত্তরা নিউজ এর সম্পাদক ও প্রকাশক তারেকউজ্জামান খান, দৈনিক ইত্তেফাক পত্রিকায় কর্মরত কাজী রফিক,দৈনিক যায়যায়দিন-এ কর্মরত  মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), মোঃ মিরাজ শিকদার সাবেক আনন্দ টেলিভিশন সিটি রিপোর্টার, জাতীয় দৈনিক সরেজমিন বার্তার রিপোর্টার, মোঃ শাহজালাল  জুয়েল,
 বাংলাদেশের খবর স্বপন রানা ,জাতীয় দৈনিক সরেজমিন বার্তার ক্রাইম রিপোর্টার পুষন ,পত্রিকা- অপরাধ বাংলার সহকারী সম্পাদক সাইদুল ইসলাম,উত্তরায় বিভিন্ন পত্র-পত্রিকা ও টেলিভিশনে কর্মরত প্রায় শতাধিক সাংবাদিকবৃন্দ।এছাড়াও অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এস.এম তোফাজ্জল হোসেন, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ,তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ রাইসুল ইসলাম লিটন, উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সেক্রেটারি মমতাজুল করিম, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন,উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শাকিলউজ্জামান বিপুলসহ অনেকেই।বক্তিতা ও ক্রেস্ট বিতরন শেষে অনুষ্ঠানের শেষের ভাগে মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ