+

চৌহালীতে চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করলেন কালাম মোল্লা

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ১৫ ঘন্টা ২৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2795
...

চৌহালী প্রতিনিধি:: সিরাজগঞ্জের চৌহালী  উপজেলার ঐতিহ্যবাহী  বাঘুটিয়া  ইউনিয়ন পরিষদের তরুন চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করলেন  আবুল কালাম মোল্লা । অল্প বয়সেই বাঘুটিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন পদে প্রার্থীতা ঘোষণা করে  এই ইউনিয়ন বাসীর মন জয় করতে সক্ষম হয়েছেন। তিনি ইতিমধ্যেই  ইউনিয়নের বিভিন্ন রাস্তা, কালভার্ট, ব্রিজ,মসজিদ,মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করবেন ইউপি চেয়ারম্যান হলে ।


 
ইউনিয়নের প্রায় প্রতিটি ঘরের সুখ দুঃখের সাথী হিসাবে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তরুণ এই চেয়ারম্যান প্রার্থী । ভিজিএফ কার্ড, বয়স্ক ভাতার টাকা সহ সকল প্রকার অনুদান যথাযথ বন্টনের ব্যবস্থা নিজ হাতেই নিশ্চিত করবেন বলে  জানা গেছে । সমগ্র ইউনিয়নে সাধারন মানুষের বিপদে আপদে সর্বদা পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

এলাকায় জুয়া, নেশা,মাদ্রকের আখড়া নিজের চেষ্টায় আইন-শৃখলা বাহিনির সহায়তায় বন্ধ করেছেন আ'লীগ নেতা আবুল কালাম মোল্লা।
বাঘুটিয়া  ইউনিয়ন ছিনতাইকারী, চোর ডাকাত ও অপরাধীদের আখড়া হিসাবে পরিচিত ছিলো চৌহালী   উপজেলার বাঘুটিয়া ইউনিয়ন ! কিন্তু তরুন সাহসী ও আ'লীগ নেতা কালাম মোল্লা ব্যক্তিগতভাবে এর   পর থেকে অপরাধের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন এবং যে কোন অন্যায়কারী বা অপরাধীকে নিজে ধরে পুলিশে দিয়েছেন। এখন বাঘুটিয়া  ইউনিয়ন চৌহালী উপজেলায় একটি আদর্শ ও ঐতিহ্য  ইউনিয়ন বলে পরিচিত।

বাঘুটিয়া  ইউনিয়নে স্কুল, কলেজ, মাদ্রাসায় পড়ুয়া শতাধিক ছাত্র ছাত্রীদের লেখা পড়ার ব্যয় ভার বহন করে যাচ্ছেন কালাম মোল্লা। বহুকালের জটিল ও কঠিন বিচার গুলো উভয় পক্ষের মাঝে তার নিজস্ব সততা বুদ্ধি দিয়ে সুন্দর ভাবে মিমাংসা করে যাচ্ছেন তিনি।

একজন মানুষ তার ইউনিয়নে অসুস্থ বা মারা গেলে খবর পাওয়ার সাথে সাথেই ছুটে যান বাড়িতে আত্নীয় স্বজনদের শান্তনা দিতে।

ইউনিয়নের যেকোন ব্যক্তিই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন, সেখানেই ছুটে যান  ৭ নং ইউপি চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম মোল্লা  । একটি ইউনিয়নে দিন রাত মানুষের মাঝে এভাবে নিজেকে বিলীন করে মানবতার ফেরিওয়ালা গরীব অসহায় মানুষের মনে জায়গা করে নিয়েছেন কালাম মোল্লা।

এলাকাবাসীর দাবী, গরীবের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম মোল্লা   যতদিন জীবিত থাকবে ততদিন বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের   চেয়ারম্যান হিসাবে তাকেই রায় দিব।

একজন মুরব্বির কাছে আগামী নির্বাচনে কালাম   ভাই কি বিজয়ী হতে পারবে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন,এটি এখন বলা যাবেনা কারন আবুল কালাম মোল্লা সেবা এতটাই গভীরতা লাভ করেছে যে,এমন মানুষটিকে কে ভোট দিবেনা এটিই আমরা ভাবতে পারছি না।

যেখানে সমস্যা সেখানেই কালাম মোল্লা  তার মাঝেই সমাধান এটিই আমাদের অঙ্গীকার। এ বিষয়ে , প্রতিবেদককে বলেন , আমি ইউপি চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছি , ইতিমধ্যেই সাধারণ জনগনের সারা পেয়েছি ৷ আমি যদি চেয়ারম্যান হতে পারি সারাজীবন জনগনের সেবা করে যাব৷

...
Md. Abu Daud Miah(SJB:E405)
Mobile : 01714621985

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ