+

শ্রীপুরে সাফারী পার্কের ইজারাদরকে মারধরের অভিযোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ৩ ঘন্টা ৩৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 420
...

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কের সহকারী বন সংরক্ষক (ভারপ্রাপ্ত কর্মকর্তা)’র বিরুদ্ধে ইজারাদারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষই গত ২১ ফেব্রুয়ারী থানায় পাল্টাপাল্টি সাধারণ ডায়েরী করেছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ঢাকার গুলশানের নিকেতন এলাকার মৃত আব্দুল জব্বারে পুত্র আজাহারুল ইসলাম নাহিদা এডভারটাইজিং এন্ড প্রিন্টিং নামে ২০২০-২১ সনের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কের ইজারা গ্রহন করেন। ইজারা প্রদানের পর থেকেই নীতিমালা অনুযায়ী সাফারী পার্কের সকল দায় দায়িত্ব পালন করলেও পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান প্রায় সময় তার কাছে টাকা দাবী করতে থাকেন। টাকা না দেওয়ায় অনেক সময়ই তার কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। গত ২১ ফেব্রুয়ারী সরকারি ছুটির দিন থাকায় পার্কে বিপুল দর্শনার্থী সমাগম হলে বিকেল সাড়ে ৪টার দিকে দর্শনার্থীদের পার্কের ভিতরে রেখেই বাইরের মূল গেইট বন্ধ করে দেয়া হয়। পরে মূল গেইটের সামনে ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজারাদারকে বেধড়ক মারপিট করে আহত করেন। এ ব্যাপারে পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান একই দিনে শ্রীপুর থানায় পাল্টা সাধারণ ডায়েরী করেন। তিনি জানান, ইজারাদারের কাছে টাকা দাবী ও মারধরের ঘটনা সঠিক নয়। পার্কের নির্ধারিত সময়ের পরও ইজারাদার প্রধান ফটক বন্ধ না করার বিষয়ে তাদের সাথে কথাকাটাকাটি হয়েছে। ইজারাদার আজাহারুল ইসলাম জানান, বৈধভাবে ইজারা নিয়েও পার্কের ভারপ্রাপ্ত কর্মর্তার অন্যায় দাবীর প্রতিবাদ করায় তাকে ও তার লোকজনদের মারধর করেছে।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, উভয় পক্ষের অভিযোগের বিষয়টি তদন্ত চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

...
Zonaid Akand(SJB: E015)
Mobile : 01911111912

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ