+

টিকা নিলেন আনোয়ারা, ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রীকে

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৬ ঘন্টা ৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 590
...

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীণ অভিনেত্রী আনোয়ারা করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। মঙ্গলবার (০২ মার্চ) রাজধানীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে তিনি টিকার প্রথম ডোজ নেন। বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ার মেয়ে রোমানা রোব্বানি মুক্তি।

তিনি ফেসবুকে আনোয়ারার ছবি প্রকাশ করে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আম্মা কভিড-১৯ টিকার ১ম ডোজ নিলেন, তিনি সুস্থ আছেন আর আপনাদের সবার কাছে দোয়া চেয়েছেন। প্রতিটি নাগরিকের জন্য বিনামূল্যে টিকা নিশ্চিত করায় ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে।’

বাংলা চলচ্চিত্র জগতের একসময়ের জনপ্রিয় নায়িকা আনোয়ারা। বেশিরভাগ ছবিতেই তাকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। যদি মা হিসেবেও স্বার্থক এক অভিনেত্রীর কথা বলা হয়, তা তিনি। তবে ক্যারিয়ারের শুরুতে তিনি নৃত্যশিল্পী হিসেবে চলচ্চিত্রে আসেন। সেসময় মঞ্চেও নিয়মিত অভিনয় করতেন আনোয়ারা।

১৯৬১ সালে অভিনেতা আজিমের হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি। এরপর কাজল, শাদী, বন্ধন, শীত বসন্ত, মিলন, একালের রূপকথা, সাতরং, জানাজানি, ১৩নং ফেকু ওস্তাগার লেন, কাগজের নৌকা, ক্যায়সে কাহু, কার বউ, বেগানাসহ অনেক ছবিতে সহশিল্পী চরিত্রে অভিনয় করেন। তবে নায়িকা হিসেবে তিনি প্রথম অভিনয় করেন ১৯৬৭ সালে উর্দু ছবি ‘বালা’তে। তবে অভিনেত্রী হিসেবে আনোয়ারার টার্নিং পয়েন্ট একই বছর মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘নবাব সিরাজউদ্দৌলা’। শুভদা, রাধা কৃষ্ণ ও গোলাপী এখন ট্রেনে ছবিতে মায়ের চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য পেয়েছেন সর্বোচ্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ পর্যন্ত তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। তিনি অভিনয় করেছেন প্রায় সাড়ে ছয় শ চলচ্চিত্রে।

এর আগে বিনোদন অঙ্গন থেকে টিকা নিয়েছেন উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা, তার স্বামী ও চিত্রনায়ক আলমগীর, সংসদ সদস্য ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, নাট্যজন ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, অভিনেতা মামুনুর রশীদ, তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান, রকস্টার জেমস, চিত্রনায়ক নাইম, চিত্রনায়িকা শাবনাজ, অভিনেতা চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, অভিনেত্রী তারিন, চিত্রনায়িকা মৌসুমী ও ওমর সানিসহ অনেকে।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ