+

নওগাঁ আত্রাই পোস্ট অফিসের বেহাল অবস্থা।

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ৩ ঘন্টা ৩২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 910
...

সামসুজ্জামান(সেন্টু)আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ এক সময় প্রিয়জন, আপনজন, পরিচিতজনের একটি চিঠি পাওয়ার অপেক্ষায় অনেকেই যাতায়াত করতো পোস্ট অফিসে। চিটি ছাড়া ও দেশ-বিদেশে আপনজনের কাছে টাকা পাঠাতে এক মাত্র নির্ভরযোগ্য মাধ্যম ছিল এই পোস্ট অফিস। 

বর্তমান বিশ্বায়নে আধুনিকের ছোঁয়াই অনলাইন এবং মোবাইলের মাধ্যমে ব্যাংকিং সেবার কারণ এখন পোস্ট অফিসের গুরুত্ব নেই বললেই চলে। তবে এখনো জীবন বীমা, সঞ্চয় পত্রের টাকা জমা রাখা বা জরুরী কাগজপত্র পাঠাতে এখনো নির্ভরযোগ্য মাধ্যম হচ্ছে পোস্ট অফিস। আর এই সকল সেবা পেতে প্রতিদিন হাজার হাজার গ্রাহক উপজেলার পোস্ট অফিসে আসে তাদের কাঙ্ক্ষিত সেবা পেতে। অথচ সেই পোস্ট অফিস বর্তমান সংস্কারের অভাবে বেহাল দশার পরিণত হয়েছে। সেবার নিতে আশা গ্রাহকরাও থাকে আতঙ্কে। 

সরেজমিনে দেখা যায়, জরাজীর্ণ অবস্থায় দাঁড়িয়ে আছে আত্রাই পোস্ট অফিস। দীর্ঘদিন সংস্কারের অভাবে অফিসের ভিতরে ছাদ থেকে পলেস্তা খুলে রড বাহির হয়ে মরিচা ধরে ক্ষয় হয়ে গেছে। গায়ে ধরেছে শাওলা এবং অফিসের চারিপাশে বাউন্ডারি ওয়াল ভেঙ্গে পড়ে রয়েছে। বৃষ্টির সময় আসলে ছাদ চুয়ে চুয়ে পানি পরে। সকল সময় মনের মধ্যে আতঙ্ক নিয়ে আফিস করে কর্মচারীরা। যে কোনো সময় ভবনটি ধসে পরে প্রাণহানি সহ বড় ধরনের দুর্ঘটনা দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। 

অফিসে চিঠি পোস্ট করতে আসা মোঃ মতিন বলেন, আমি মাঝে মধ্যেই চিঠি পোস্ট করতে আসি। এবং বিল্ডিং দুরবস্থা দেখে আমার খুব ভয় লাগে, যেন যে কোন সময় ধসে পড়বে। 

টাকা উত্তোলন করতে আসা শ্রী রানী দাস জানান, দীর্ঘদিন ধরে অফিসে আসি আমার মায়ের পেনশনের টাকা উত্তোলনের জন্য। অফিসে ছাদের দিকে তাকালে মনে হয় যেন এই বুঝি ছাদটি ভেঙ্গে মাথার উপরে পড়বে। 

এ ব্যাপারে আহ্সান গঞ্জ পোস্ট মাস্টার মোঃ আব্দুল মতিন মোল্লা বলেন, এ পোস্ট অফিস দীর্ঘদিন যাবত জরাজীর্ণ অবস্থায় রয়েছে। এটা সংস্কার করা খুবই প্রয়োজন। তবে এই অবস্থাতেও আমরা গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছি। ভবনটি সংস্কারের জন্য আমি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করেছি।

...
A T K MSamsuzzaman(SJB:E503)
Mobile : 01317344346

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ