+

"পুলকিত বাউফল" সংগঠনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ০ ঘন্টা ৫৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1315
...

বাউফলে "পুলকিত বাউফল" সংগঠনের উদ্যোগে উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ
 মোঃ দুলাল হোসাইন (বাউফল):
পটুয়াখালীর বাউফলে  সামাজিক সংগঠন "পুলকিত বাউফল" এর উদ্যোগে ১১ এপ্রিল  সকাল ১১টার  দিকে ছয়টি অসহায় ও দুস্থ পরিবারকে ৬ টি সেলাইমেশিন  বিতরণ করা হয়েছে।
উক্ত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা,বাউফল । আরো উপস্থিত ছিলেন "পুলকিত বাউফল" গ্রুপের এডমিন প্যানেলের সদস্য মোঃ জামাল হোসেন, মোঃ জহির সরদার,মোঃ সাইদুর রহমান (সাংবাদিক) ও সেচ্ছাসেবক প্রতিনিধি বাউফল বাউফল উপজেলা প্রশাসন, ,মোঃ নুরুজ্জামান বিপ্লব,মোসাঃ নাসরিন হাসান লিমা,মোঃ গোলাম মুর্তুজা,মোঃ রাকিব মোঃ হুমায়ুন কবির খান,মোঃ মারুফ হোসেন, মোঃ আবু সায়েম (সেচ্ছাসেবক) ও মোঃ আরিফ হোসেন।

বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা জনাব,জাকির হোসেন বলেন,, "পুলকিত বাউফল" অনলাইন সামাজিক সংগঠনের মাধ্যমে অসহায় ও দুস্থ মানুষের জন্য দিন দিন যে সেবামূলক কাজ করে যাচ্ছে,আমি এই উদ্যোগকে স্বাগত জানাই এবং মানবতার সেবামূলক কাজে অংশ গ্রহন করা জন্য সমাজের বিভিন্ন শ্রেনীপেশা ও বিত্তবানদের আহ্বান জানাচ্ছি। 
 এছাড়াও অনুষ্ঠান চলাকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগদান করেন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সালাহউদ্দিন সুবিন, পরিচালনা কমিটির প্রধান মোঃ সাইফুল ইসলাম এবং কমিটির সদস্য মোঃ মেহেদী হাসান, সাওরিয়া মিরাজী মিতু ও মোঃ ইসরাত হোসেন। উল্লেখ্য উপকারভোগী ছয়জন হচ্ছে-
(১)সিরাজুল হাওলাদার(সূর্যমনি)
(২)রিমি/পিতাঃরেজাউল শরিফ (মদনপুরা)
(৩)অর্চনা পাল(বগা বন্দর)
(৪)কবির আকন প্রতিবন্ধী / (কাছিপাড়া) 
(৫)লাবুনি(কাছিপাড়া) 
(৬)সিমা আক্তার(বাউফল পৌরসভা)।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ