+

বাউফলে বিদ‍্যুৎস্পৃষ্ট হয়ে গাভীর মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ২ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 630
...

মোঃ দুলাল হোসাইন (বাউফল):

পটুয়াখালীর বাউফলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই মাসের বাচ্চা রেখে একটি গাভী গরুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ১১ই এপ্রিল সন্ধ্যায় মদনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে।স্থানীয় বাসিন্দা মোঃ বাচ্চু মৃধা(৫২) কান্না বিজরিত কন্ঠে বলেন, আমি পাশ্ববর্তী গ্রামের মৃত. মালেক মাস্টারের স্ত্রী শাহিনুর বেগমের কাছ থেকে গরুডা বর্গা আনছি এ‍্যাহন আমার সর্বনাশ অইছে। ভাবছি গরুর দুধ বেইচা সোংসার চালামু আমার কপাল পুইরা গেছে। শাহিনুর বেগমও একই আকুতি জানিয়ে বলে আমার একমাত্র অবলম্বন এই গরু।

সরেজমিনে দেখা যায়, অবৈধ বিদ্যুৎ সংযোজনের কারণে ঘটনাটি ঘটেছে। উল্লেখ্য মদনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের নির্মানাধীন আনুমানিক ৪ কোটি টাকা বরাদ্দের পাঁচতলা ভবনের কাজ করার জন্য দীর্ঘ  এ সংযোগটি নেয়া হয়।  কোন শুকনা কাঠের খুঁটি ব্যবহার না  করে মাটিতে লোহার রড পুঁতে সংযোগটি মাঠের মধ্য দিয়ে নেয়া হয়েছে। স্থানীয়দের দাবী এভাবে সংযোগটি নেয়ার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা জানান, কয়েকদিন আগে মাঠে খেলতে গেলে স্থানীয় আব্দুস ছালাম চৌকিদারের ছেলে মোঃ হোসেন (৫) নামের একটি ছেলে মাঠে পুঁতে রাখা বিদ্যুতায়িত লোহার রডের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায় এবং শিশুটি  গুরুতর আহত হয়। সাথে সাথে ঠিকাদারের দায়িত্বরত প্রতিনিধি শামিমকে অবহিত করা হলেও তারা কোন পদক্ষেপ নেন নি।

এ ব্যপারে শামিমের সাথে কথা বললে প্রতিবেদককে জানান, আমি বিষয়টি মূল ঠিকাদেরকে জানিয়েছি। ঠিকাদার মুঠোফোনে প্রতিবেদককে জানান বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। এ ব‍্যাপারে বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন সাক্ষাৎকালে প্রতিবেদককে বলেন,  আমি  কাজ শুরুর আগে ঠিকাদারকে নির্দেশ দিয়েছি আলাদা সাব মিটার বসিয়ে বিদ‍্যুৎ সংযোগ দিতে। এ ব‍্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেব।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ