+

ভোলা লালমোহন বদরপুর ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থী গণ্ডমূর্খ।

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ২১ ঘন্টা ২৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

নিজস্ব প্রতিবেদক ভোলা লালমোহন বদরপুর ইউনিয়নের দুজন চেয়ারম্যান প্রার্থীর নেই শিক্ষাগত যোগ্যতা, নেই কোন আদব কায়দা তাহলে তারা কিভাবে জনগনের খেজমত করবে এবং তাদের ধারা জনগণ কি আশা করতে পারে এটাই মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এর কাছে জনগনের প্রশ্ন ।

যেন এরকম গণ্ডমূর্খ চেয়ারম্যান প্রার্থী যেন না দেওয়া হয়।সরেজমিন তদন্ত করে আমরা জানতে পারলাম যে যমুনা টেলিভিশনের সাংবাদিক তাদের প্রতিবেদন তৈরি করার জন্য বদরপুর ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর কাছে গেলে তারা তাদেরকে ম্যানেজ করার পাঁয়তারা করেন

 এবং তারা বলেন যে আগের আমলের ফাইভ পাস অনেক কিছু। সাধারণ জনগণ আমাদেরকে জানান এদের দ্বারা কিছুই পাবে না সাধারন জনগন

,এরকম প্রার্থী দিলে সমাজে শৃঙ্খলা নষ্ট হবে এবং সন্ত্রাস বেড়ে যাবে কাটাকাটি হানাহানি বেড়ে যাবে তাই এরকম গণ্ডমূর্খ চেয়ারম্যান প্রার্থী যেন দেওয়া না হয় এটাই সাধারণ জনগণের প্রত্যাশা।

সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাদেরকে আরও জানান এই দুই চেয়ারম্যানের বিরুদ্ধে আরও অনেক অভিযোগ আছে তাদের ক্যাডার বাহিনী দিয়ে সমাজটাকে নষ্ট করে দিয়েছে এবং এদের বিরুদ্ধে আত্মসাৎ সহ নানা অভিযোগ উঠে এসেছেন আমাদের হাতে।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ