+

সিলেটে চলছে পু’লিশের অ’ভিযান

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৭ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 530
...

বড়লেখা প্রতিনিধি নজরুল ইসলাম::

সিলেট মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে অ’ভিযান চালিয়ে যাচ্ছে পু’লিশ। সেই সাথে নগরীতে নজরদারি বৃদ্ধি করেছে পু’লিশ। লকডাউনের প্রথম দিনে পু’লিশ কিছুটা ঢিলেঢালাভাবে দায়িত্ব পালন করলেও দ্বিতীয় দিন থেকে সরকারের নির্দেশনা না মেনে যারা বের হয়েছে তাদেরকে পু’লিশ কোনভাবেই ছাড় দিচ্ছে না। এমনকি তাদেরকে সর্তক করেও দিতে দেখা যায়। এছাড়া কালিঘাট ছাড়া পুরো সিলেট নগরী প্রায় জনশূন্য হয়ে পড়েছে।

সেই সাথে সিলেটের অধিকাংশ আ’দা’লতের কার্যক্রমও বন্ধ রয়েছে।এদিকে পু’লিশ অ’ভিযান শুরু হওয়ার খবর সিলেটে ছড়িয়ে পড়লে অনেকেই যার যার বাসা-বাড়িতে চলে যান। এমনকি গেল সপ্তাহে সরকারের লকডাউনে পুরো সিলেট ছিলো এক ব্যস্ততম নগরী। দ্বিতীয় দফা লকডাউনের দ্বিতীয় দিনে নিত্যপণ্যের ব্যবসা প্রতিষ্ঠানসহ জরুরী সেবা চালু থাকলেও ব্যস্ততম এই নগরীতে মানুষের আনাগোনা একেবারেই নেই বললেই চলে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকে সিলেট নগরীর কালীঘাট, চৌহাট্টা, আম্বরখানা, জিন্দাবাজার, বন্দরবাজার, তালতলা, দক্ষিণ সুরমা’র কদমতলী, সোহবানীঘাট, মেডিক্যাল রোড, সুবিদবাজার, ম’দি’না মা’র্কেট, পাঠানটুলা এলাকায় পু’লিশের কঠোর নজরদারিতে মানুষের উপস্থিতি একেবারেই নেই। সেই সাথে এসব এলাকার রাস্তাঘাট ফাঁকা রয়েছে। বেশ কয়েকটি এলাকায় মোটরসাইকেল নিয়ে কয়েকজন সরকারি নির্দেশনা না মেনে বাহির হওয়ার কারণে তাদেরকে পু’লিশের জেরার মুখে পড়তে হয়।

পু’লিশের জিজ্ঞাসাবাদে কোন সদুত্তর দিতে না পারায় পু’লিশ তাদেরকে বাড়িতে ফেরত পাঠায়। এছাড়া নির্দেশনা না মানায় সিএনজি অটোরিকশা ও রিকশা থেকে যাত্রীদেরকে নামিয়ে দেয় পু’লিশ।সরকারের নির্দেশনা বাস্তবায়নের জন্য পু’লিশ সর্তকবস্থায় রয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পু’লিশের উপ পু’লিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, ক’রো’না পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সবাইকে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। একমাত্র স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকলে এই মহামা’রি থেকে রক্ষা পাওয়া যাবে। সিলেট মহানগর পু’লিশের ছয়টি থা’না এলাকা পু’লিশের কঠোর নজরদারিতে রয়েছে। সেই সাথে মাঠে কাজ করে যাচ্ছে মহানগর ট্রাফিক পু’লিশ। কেউ নির্দেশনা না মানলে তার বি’রু’দ্ধে ব্যবস্থা নেয়া হবে।

...
Nazrul Islam(SJB:E615)
Mobile : 01792301830

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ