+

বাংলাদেশ হাইকমিশন থেকে সিঙ্গাপুরের প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ৭ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1365
...

অনলাইন ডেস্কঃ 

সিঙ্গাপুরে করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুসারে প্রবাসী বাংলাদেশীদের জন্য প্রতিদিনই কাজ করে যাচ্ছে বাংলাদশের হাইকমিশন। 

সিঙ্গাপুর সরকারের পাশাপাশি হাইকমিশনের কর্মকর্তা নিরলসভাবে প্রবাসীদের জন্য সব ধরনের সহায়তা প্রদানের বিষয় বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের অভিবাসী শ্রমিকদের বিভিন্ন ডরমিটরি এবং থাকার জায়গায় করোনার পরিস্থিতির শুরু থেকেই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে হাইকমিশনের শ্রম উইংএর কর্মকর্তারা। 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে - মুড়ি, চানাচুর, খেজুর, জুস, চিড়া, চিনি, নুডলস, বিস্কুট ইত্যাদি। ১২ জুন ১৩ উডল্যান্ড স্ট্রীট ও ৩ ক্রান্জি এরিয়ায় ১৫০ প্যাকেজ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন ও মো. আশরাফুল আলম নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এ সময় প্রবাসী কর্মীদের উদ্দেশ্যে ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন বলেন, সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে বাংলাদেশ হাইকমিশনের লেবার উইং সর্বদা আপনাদের পাশে আছে। আপনাদের যে কোন সমস্যায় আমাদের অবহিত করবেন। আমাদের হটলাইন, ওয়েবসাইট ও ফেসবুক পেইজে নিয়মিত সচেতনতায় নির্দেশনা দেওয়া হচ্ছে। আপনারা সিঙ্গাপুর সরকারেরর সকল নিয়ম কানুন মেনে চলুন।

...
MD. Mizanur Rahaman Nadeem(SJB:E063)
Mobile : 01766272032

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ