+

হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে তৃণমূল, টক্কর দিচ্ছে বিজেপি

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ১ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 240
...

ভারতের পশ্চিমবঙ্গে দীর্ঘ এক মাস ধরে চলমান বহুল আলোচিত বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা। আগামী চার বছরের জন্য রাজ্যের ক্ষমতায় কে আসছেন তা নিয়ে সর্বত্ত আলোচনা চলছে। কেউ বলছেন টানা তৃতীয়বারের মতো আবারও ক্ষমতা আসতে চলেছে বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস, আবার অনেকের ধারণা এবার দিদির রাজ্য দখলে নিচ্ছে কেন্দ্রের ক্ষমতাসীন বিজেপি। যদিও পূর্ণাঙ্গ ফলাফল পেতে আরো কয়েকঘণ্টা অপেক্ষা করতে হবে।

এদিকে, সর্বশেষ তথ্যমতে সবচেয়ে আলোচিত কেন্দ্র নন্দীগ্রামে এগিয়ে আছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। এবার সবার চোখ এই কেন্দ্রটিতে। কারণ, এখানে তার বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান রাজ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। একসময় মমতার সহকর্মী ও ঘনিষ্টজন বলে পরিচিত শুভেন্দু অধিকারী।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, নন্দীগ্রামে প্রথম রাউন্ডের ভোটগ্রহণ শেষে শুভেন্দুর থেকেও ৩ হাজার ভোটে পিছিয়ে পরেছেন মমতা বন্দোপাধ্যায়।

এনডিটিভি জানিয়েছে, মোট ২৯৪ আসনের মধ্যে ইতিমধ্যে ১৬৮টিতে এগিয়ে রয়েছে তৃণমূল ও ১০৯টিতে বিজেপি।

বুথফেরত জরিপগুলো বলছে, এই মুহূর্তে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী দল তৃণমূল ও বিজেপি সেয়ানে সেয়ানে টক্কর দিচ্ছে। কিছু কেন্দ্রে এগিয়ে আছে তৃণমূল, আবার কয়েকটিতে বিজেপি। শেষ পর্যন্ত কে জিতবে, তার জন্য অপেক্ষা করতে হবে।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ