+

হোসেনপুর হইতে নন্দাইল রাস্তাটির বেহাল দশা এলাকাবাসীর মানববন্ধন।

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ১২ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1245
...

রাজু আহমেদ, স্টাফ রিপোর্টার 

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উপর দিয়েে যাওয়া  একটি গুরুত্বপূর্ণ আন্তঃজেলা সড়ক। ময়মনসিংহ নান্দাইল হইতে হোসেনপুর উপজেলার ভিতর দিয়ে এই রাস্তাদিয়ে প্রতিদিন ঢাকা মহাখালী বাস টার্মিনালে  চলাচল করে বাস-মাইক্রোবাস সহ হালকা ও ভারী শত শত যানবাহন। কিন্তু রাস্তা জুড়ে বড় বড় গর্ত হয়ে পুকুরের মতো পানি জমে আছে কোথাও কোথাও ১/২ ফুট গর্ত হয়ে আছে। বৃষ্টির পানি জমে বোঝার উপায় নেই কোথায় গর্ত কোথায় ভালো যে কারণে প্রায়ই ঘটছে দুর্ঘটনা।

এই গুরুত্বপূর্ণ রাস্তাটি নান্দাইল উপজেলা বাকচান্দা হইতে গোবিন্দপুর ইউনিয়ন মালাখালা পর্যন্ত বেহাল দশা য় পড়ে আছে এবং ঠিকাদার কাজ ফেলে রেখেছেন। উক্ত রাস্তাটি দীর্ঘদিন যাবত সংস্কারের নামে রীতিমতো তালবাহানা করে আসছে সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠান। উক্ত রাস্তাটি দ্রুত সংস্কারের দাবিতে গোবিন্দপুর  বাজারে এলাকাবাসীর উদ্যোগে  মানববন্ধন  উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন বাসদ মার্কসবাদী নেতা আলাল মিয়া। বৃহস্পতিবার  ০৬/০৪/২০২১ ইং বিকেলে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে উক্ত মানববন্ধনে রাস্তাটি দ্রুত সংস্কার করতে উপজেলা নির্বাহী অফিসারের কাছে জোরালো দাবি জানান তারা আরো বলেন  সামনে আসছে বর্ষাকাল জনদুর্ভোগ আরো বাড়বে। এ রাস্তা সংস্কারের বিষয়টি বিভিন্ন সাংবাদিক মহল বিভিন্ন সময় জনদুর্ভোগের চিত্রটি বিভিন্ন জাতীয় পত্রপত্রিকায় নিউজ আকারে প্রকাশ করা হলেও  টনক নরেনি সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের।

এ ব্যাপারে উপজেলা নির্বাহি অফিসার, রাবেয়া পারভেজ সরেজমিনবার্তা কে জানান, সরকারী কর্মকর্তাদের কোনরকম গাফিলতি নেই। এটি সম্পূর্ণ ঠিকাদার প্রতিষ্ঠান দায়ী এই প্রতিষ্ঠানটি আরো অনেক জায়গাতে এভাবে কাজ ফেলে রেখেছে আমি হোসেনপুুু উপজেলা দায়িত্ব গ্রহণ করার পর এই রাস্তাটি সম্পর্কে অবহিত হই তখন থেকেই আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি ইতিমধ্যে আমি সংসদ সদস্যকে বিষয়টি জানিয়েছি আবারও বিষয়টি উনাকে জানানো হবে যাতে করে দ্রুততম সময়ে সমন্বিত চেষ্টায় উক্ত রাস্তাটি সংস্কার কাজ সম্পন্ন  হয় ও জনদুর্ভোগ লাঘব হয়। 

...
Md. Razu Ahamed(SJB:E5971)
Mobile : 01911569205

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ