+

পটুয়াখালী জেলায় যুবলীগের রান্না করা খাবার ও ইফতার বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ১৮ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 580
...

 মোঃ রেজাউল করিম 
পটুয়াখালী সদর থানা প্রতিনিধি। 
জাতীয় দৈনিক সরেজমিন বার্তা


সারাদেশের ন্যায় কোভিড- ১৯ করোনা ভাইরাসের কারণে পটুয়াখালীতেও চলছে লকডাউন। আর এই লকডাউন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে গরিব অসহায় ও পথচারীদের মাঝে ইফতার ও রান্না করা খাবার বিতরণ করেন পটুয়াখালী জেলা যুবলীগ।
আজ বুধবার আসর বাদ শহরের থানাপাড়া রোড এলাকায় যুবলীগের এ রান্না করা খাবার ও ইফতার বিতরণ করা হয়েছে। এসময় প্রায় আনুমানিক  ২২০  জন অসহায় মানুষের মাঝে এসব বিতরণ করা হয়।
রিক্সা চালক নাসির  জানান, লকডাউনের কারণে রাস্তায় লোকজন কম, তাই ইনকামো কম। রোজা রেখে ভাল কিছু দিয়ে ইফতার করাও সম্ভব হয়না। তবে যুবলীগের এই ইফতারি পেয়ে মনে হচ্ছে আজ ভাল কিছু দিয়ে ইফতার করতে পারছি।
পথশিশু নোমান  জানান, কাজ কাম না থাকায় ঠিকমত খাবার জুটছে না পেটে। কিন্তু প্রতিদিন যুবলীগের এ রকম রান্না করা খাবার ও ইফতার পেয়ে বেঁচে আছি। আমি চাই এ রকম খাবার দেয়া চলতে থাকুক তাহলে আমার মত আরো যারা পথশিশু আছে তারাও অন্তত যুবলীগের দেয়া এ খাবার খেয়ে বাঁচতে পারবে।

পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ আরিফুজ্জামান রনি বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে খেটে খাওয়া সাধারণ মানুষ ও পথচারিদের মাঝে প্রতিদিনের ন্যায় আজকেও রান্না করা খাবার ও ইফতার বিতরণ করা হয়। তবে আমাদের এ কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে অব্যাহত থাকবে।

...
Md. Razaul Karim(SJB:E105)
Mobile : 01713956238

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ