+

সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরন কালে জেসমিন আক্তার জেসি

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১০ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 860
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল স্টাফ রিপোর্টারঃ

আব্দুল বাকী স্মৃতি ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান জেসমিন আক্তার জেসির নিজ উদ্দ্যোগে, সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের নির্দেশনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরন।

করোনাকালীন সময়ে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসি। তিনি গত বছর করোনার সময় থেকে তার নিজ হাতে গড়া আব্দুল বাকী স্মৃতি ফাউন্ডেশনের পক্ষে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। গরিব মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করে আসলেও তারই ধারাবাহিকতায় নিজ উদ্দ্যোগে ঈদকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রীর বিতরণ করার কর্মযজ্ঞ শুরু করেছেন তিনি। 

জেসমিন আক্তার জেসি বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জেনে ওনার আদর্শকে বুকে ধারণ এবং লালন করে মানুষের জন্য কাজ করার সাহস পেয়েছি। তিনি আরও বলেন, মানুষ- মানুষের জন্য, এ স্লোগানকে সামনে রেখে আমরা প্রত্যেকে একজন অসহায় মানুষের দায়িত্ব নিলে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়া জননেত্রী শেখ হাসিনার জন্য অনেক সহজ হয়ে যাবে। তাই যতদিন বেঁচে আছি যতটুকু সম্ভব মানুষের জন্য কাজ করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ২০৪১ সালের মিশন বাস্তবায়নের লক্ষে এবং সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে নিজে সামাজিক ও রাজনৈতিকভাবে ভাল কাজ গুলো করার চেষ্টা করব,  ইনশাআল্লাহ।

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে গরীব মানুষের সহায়তায় কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে দাবি করেছেন স্থানীয় নেতাকর্মীরা। বিভিন্ন থানা ও ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মী তার সঙ্গে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ