+

ধলই আমিন ভান্ডার দরবার শরিফে তাশরীফ আনেন সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ৩ ঘন্টা ৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1685
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল স্টাফ রিপোর্টারঃ

হাটহাজারী'র ধলই আমিন ভাণ্ডার দরবার শরীফের রওনক সদ্য প্রয়াত সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ মুহাম্মদ ইলিয়াছ জাবেদ শাহ্-মাইজভাণ্ডারী(রহ.) মাজারে তাশরীফ আনেন বিশ্বঅলি শাহানশাহ্ হক ভাণ্ডারী সুযোগ্য উত্তরসূরী, গাউছিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন,হযরত জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টি রাহবারে আলম আলহাজ্ব শাহসূফী সৈয়দ মুহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)।

এ সময় মেহমানে আ'লাকে ফুলেল শুভেচছা ও মোবারকবাদ জ্ঞাপন করেন শাহজাদা সৈয়দ মুহাম্মদ এমদাদুল হক সিয়াম ও শাহজাদা সৈয়দ মুহাম্মদ আজিজুল হক ছোহান,ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর জামান সিআইপি,আলহাজ্ব শামসুল আলম তালুকদার,বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মাষ্টার মুজিবুল আলম,সৈয়দ মুহাম্মদ হানিফ ,মোহাম্মদ আলী তালুকদার,সেকান্দর বাদশাহ্,মাষ্টার নাছির উদ্দীন,এইচ.এম আলী আবরাহ্ দুলাল,মাওলানা বশিরুল আলম,ফয়জুল ইসলাম দুলু,মুনসুর উদ্দিন, সৈয়দ তানজীদ হোসাইন,ইয়াছিন আরফাত, মুহাম্মদ আব্দুল আল সুমন,হাবিবুর রহমান শাকিল সহ গাউছিয়া আমিন মঞ্জিল কেন্দ্রীয় পরিষদ ও ধলই আমিন ভাণ্ডার দরবার শরীফের আশেক ভক্তবৃন্দ

মিলাদ,কিয়াম ও সালাতুসালাম শেষে মুনাজাতে তিনি প্রয়াত সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ মুহাম্মদ ইলিয়াছ জাবেদ শাহ্-মাইজভাণ্ডারী(রহ.)রুহের মাগফেরাত কামনায় বিশ্ব মুসলিম উম্মাহ সহ পৃথিবীর সকল মানুষের কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন আল্লাহ্ রাব্বুল আলামিনের অবারিত দয়া আমাদের সকলের উপর বর্ষিত হোক। পারস্পরিক শ্রদ্ধার মনোভাব ও আদর্শগত মিলের ভিত্তিতে আমাদেরকে একতাবদ্ধ হতে হবে। বাংলাদেশে মাইজভাণ্ডারী মতাদর্শের ব্যাপক প্রচার ও প্রসারের ভিত্তিতে যে অসম্প্রদায়িকতা গড়ে উঠেছে তা চিরকাল বজায় থাকুক এটাই আমাদের প্রত্যাশা।

সর্বশেষ সকলের উপস্থিতি কৃতজ্ঞতা  জ্ঞাপন করেন গাউছিয়া আমিন মঞ্জিল কেন্দ্রীয় পরিষদের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চৌধুরী(প্রবাস থেকে)।

​​​​​

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ