+

নওগাঁয় রেস্টুরেন্টের নৈশ প্রহরীকে হত্যার রহস্য উদঘাটন: গ্রেফতার-২, স্টাফরিপোর্টার হাবিবঃ

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১০ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 640
...

নওগাঁয় রেস্টুরেন্টের নৈশ প্রহরীকে হত্যার রহস্য উদঘাটন: গ্রেফতার-২

স্টাফরিপোর্টার হাবিবঃ
                                নওগাঁ শহরের মুক্তির মোড়ে ইডেন অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর  আতাউর রহমান নামের এক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার ঘটনার মূলহোতাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডি রংপুর ও খুলনা বিভাগের ডিআইজি শেখ নাজমুল আলম।

তিনি বলেন, নওগাঁ শহরের মুক্তির মোড়ে ইডেন অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশপ্রহরী আতাউর রহমানকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায় ঘাতকরা। এই ঘটনায় ছায়া তদন্ত শুরু করে সিআইডি।

ডিআইজি বলেন, প্রতিদিন নৈশপ্রহরী আতাউর রহমান ও রেস্টুরেন্টের সহকারী বাবুর্চি মো. বাদল একসঙ্গে ঘুমাতেন। কিন্তু ঘটনার পরদিন ২৯ মে সকালে রেস্টুরেন্টের প্রধান বাবুর্চি সাইফুল ইসলাম রেস্টুরেন্টে এসে দেখেন সেখানে তালা ঝুলছে। অনেক ডাকাডাকি করার পরও রুমের দরজা না খোলায় এক পর্যায়ে দরজার বাইরে চাবি পড়ে থাকতে দেখতে পান তিনি।

এরপর তিনি চাবি দিয়ে ঘর খুলে মেঝেতে নৈশপ্রহরী আতাউর রহমানের রক্তাক্ত মরদেহ দেখতে পান। তিনি ঘটনাটি দ্রুত রেস্টুরেন্টের কর্তৃপক্ষকে জানান এবং থানায় খবর দেন।

ওই ঘটনার পর থেকে সহকারী বাবুর্চি বাদল আত্মগোপনে চলে যায়। পলাতক মো. বাদলকে (৩৫) ঢাকার সাভার উপজেলার আমিন বাজার এলাকা থেকে ও আতিউর রহমান ওরফে শীতলকে (২৭) নওগাঁ থেকে গ্রেফতার করা হয়।

সিআইডির হাতে গ্রেফতারের পর প্রথামিক জিজ্ঞাসাবাদে বাদল জানিয়েছে, ঘটনার দিন (২৮ মে) রাতে প্রধান আসামি শীতলের সঙ্গে কথা-কাটাকাটি হয় আতাউরের।

একপর্যায়ে শীতল ও তার সহযোগীরা চেয়ার দিয়ে পিটিয়ে তাকে আহত করে। পরে আহত অবস্থায় বাদল ও শীতলসহ কয়েকজন মিলে রেস্টুরেন্টের তিন তলায় নিয়ে একটি কক্ষে তালা দিয়ে চলে যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাদল জানায়, এ ঘটনার সময় আরও ৪-৫ জন উপস্থিত ছিলো। তবে সে শীতল ছাড়া আর কারও নাম জানে না।

হত্যার পেছনের কারণ সম্পর্কে জানতে চাইলে সিআইডির এই কর্মকর্তা বলেন, হত্যার পেছনে বিশেষ কোনো একটি মোটিভ রয়েছে কি-না সেটি আমরা তদন্ত করে, পরে জানাতে পারব।

...
A.b.m Habibur Rahman(SJB:E634)
Mobile : 01713667189

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ