+

বিএনপি নেতা শামীম আওয়ামী লীগের ছাত্র ছায়ায় এখন কোটিপতি।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ১৯ ঘন্টা ২৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1900
...


নিযুক্ত প্রতিবেদকঃ সরকারের দেয়া বিধি নিষেধ উপেক্ষা করে রাজধানীর আবদুল্লাহপুর থেকে দুটি মহাসড়কে স্থানীয় যানবাহনের সঙ্গে পাল্লা দিয়ে চলছে দুরপাল্লার বাসও। সেই সঙ্গে জীবনের ঝুঁকি ও দুর্ভোগেও যেন প্রতিযোগীতার মাধ্যমে ছুটছেন সাধারণ মানুষ। তাদের মধ্যে যেন করোনা ভাইরাসের কোনো ভয় নেই।

সরেজমিনে ঘুরে যাত্রী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, সরকারের দেয়া বিধি নিষেধ উপেক্ষা করে আবদুল্লাহপুর থেকে বিএনপির নেতা শামিমের নেতৃত্তে প্রতিদিন-ই চলছে দুরপাল্লার বাস। কাউন্টার খুলে নানা কৌশলে টিকিট বিক্রি করে বিএনপি মাইনন্ডেট শামিম আওয়ামীল ও পুলিশের ছত্রছায়াতে নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছে দুরপাল্লার বাস। ট্রাফিক ও থানা পুলিশকে ম্যানেজ করে শামিম যাত্রীদেরকেও শোষন করে যাচ্ছে। ১০০ টাকার ভাড়া সে আদাই করছে ৭০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত।

রংপুরগামী গাড়ীর চালক মো. সিরাজুল ইসলাম জানান তাদের সাথে খারাপ আচরণ করেন বিএনপির এই নেতা শামীম। তাকে প্রশ্ন করা হয়, দূরপাল্লার বাস চলাচল নিষেধ। আপনি কীভাবে বাস চালাচ্ছেন? এর উত্তরে তিনি বলেন, ‘পুলিশ ছাইরা দিছে। কে আপনাকে যাত্রী দিচ্ছে জানতে চাইলে সে জানায় আব্দুল্লাহপুর স্ট্যান্ডের কাউন্টার মালিক শামীম টিকেট বিক্রি করে যাত্রী তুলে দেন। এলাকার নেতা ও পুলিশ তার ম্যানেজ করা আছে বলে জানায় গাড়ীর হেলপার আজম। জানা গেছে শামিম আড়ালে থেকে তার কতিপয় সাঙ্গপাঙ্গ দিয়ে পরিচালনা করছে নাবিলা প্যারাগন সেন্টার এর সামনে ও সিড়ির নিচে শান্ত এক্সপ্রেস ও জাকির ট্রাভেলস এর টিকিট বিক্রি।

আব্দুল্লাহপুরের ট্রাফিক বক্সের এক পুলিশ জানান, মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন থাকলেও সরকারি বিধি নিষেধ না মেনে দুরপাল্লার কিছু যানবাহন চলছে। মানুষের অতিরিক্ত চাপ থাকার কারণে পুলিশ দিয়েও সে সব বাস ঠেকানো যাচ্ছে না। তবে অন্য জেলা থেকে আমাদের এখানে দুরপাল্লার বাস এলে আমরা মামলা দিয়ে দিচ্ছি। এ বিষয়ে শামিমের সাথে কথা বলতে চাইলে সে কোন কথা বলতে রাজি হয়নি।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital