+

কাশিমপুরে ৪নং ওয়ার্ডে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমান আদালত।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ১৭ ঘন্টা ৪১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 930
...

গাজীপুরের কাশিমপুর কাজী মার্কেট এলাকায় আজ ১৩/০৬/২০২১ইং রোববার একটি খাবারের হোটেল ও ১৫ টি বসত বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। এসময় একটি খাবার হোটেল ও বসতবাড়ী মালিকদের ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। 

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে,  কাশিমপুর কাজী মার্কেট এলাকায় বিভিন্ন বসতবাড়ীতে খাবার হোটেলে অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়। এবং একটি কুচক্রী মহল অবৈধ গ্যাস সংযোগ দিয়ে   প্রায় ২০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে । এসব বসতবাড়ি ও হোটেলে ২ ইঞ্চি  ব্যাসের পাইপ দিয়ে  সারা দিন গ্যাসের চুলা জ্বলে। এতে গ্যাস সংকটে পড়েছে এলাকার বৈধ গ্রাহকরা। আজ দিন দিনব্যাপী ওই এলাকায় বিভিন্ন বসতবাড়ী খাবার হোটেলে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালান ভ্রাম্যমান আদালত।  আদালত পরিচালনা করেন,ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হোসেন।
এসময় তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্টিবিউশন কোম্পানি লিমিটেডের চন্দ্রা জোনের ব্যবস্থাপক মোঃ মামুন অর রশিদ। তিতাসের অন্যান কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।এবং পরবর্তীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

...
Mohammad Ali Simanto(SJB:E080)
Mobile : 01979601822

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital