+

বন্যায় ভাঙা রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় আত্রাই এলাকাবাসীর দুর্ভোগ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ৩ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 850
...

সামসুজ্জামান (সেন্টু)আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে বন্যায় ভাঙ্গা রাস্তা এখনো সংস্কার করা হয়নি। এতে ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী সহ সাধারণ মানুষ। ২০২০ সালে বন্যায় ভেঙে যাওয়ার বেশ কয়েকটি স্থানের মধ্যে পাঁচুপুর চার মাথা থেকে মধুগুড়ন‌ই যাওয়ার রাস্তার পালপাড়া নামক স্থানটি ছিল। বন্যার পানি নেমে যাওয়ায় দীর্ঘদিন হলেও এই ভেঙে যাওয়ার স্থানটি এখনো মেরামত করার কোন উদ্যোগ নেয়া হয়নি। এতে চলাফেরার জন্য চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীর। 

পাঁচুপুর গ্রামের মোঃ সাহার আলী বলেন, এই জায়গাটি দীর্ঘদিন ধরেই ভেঙে পড়ে আছে। গত বছর বন্যায় জায়গাটি ভেঙ্গে যায়, ভাঙার দীর্ঘদিন হলেও এখন পর্যন্ত রাস্তাটি সংস্কার করার উদ্যোগ গ্রহণ করেনি কেউ। গুরু বাড়িয়া গ্রামের মোঃ রমজান আলী জানান, আমি প্রতি সপ্তাহে পাঁচুপুর ডাক্তারের কাছে আসি, এই ভাঙ্গনের কারণে আমাদের অনেক দূর দিয়ে ঘুরে ডাক্তারের কাছে যেতে হয়। যদি এই ভাঙ্গন দ্রুত সংস্কার করা হয় তাহলে আমাদের আর এত ঘুরে ডাক্তারের কাছে যেতে হয় না। 

এলাকাবাসী আরো বলেন, গত বছর বড় বন্যায় এই জায়গায় ভেঙে যায়, ভাঙার পর অনেকদিন ধরে পড়ে রয়েছে এখন পর্যন্ত সংস্কার করা হয়নি। সামনে কিছু দিনের মধ্যে আবারও বন্যা আসবে, যদি বন্যার আগেই ভাঙ্গন সংস্কার করার না হয় তাহলে আমাদের গ্রাম সহ আশেপাশের আরো অনেকগুলো গ্রাম বন্যায় প্লাবিত হয়ে যাবে। 

এ বিষয়ে উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আফছার আলী বলেন, এই রাস্তা সংস্কার করার জন্য কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বরাদ্দ পেলেই আমি রাস্তা সংস্কার করা হবে। 

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মোঃ পারভেজ নেওয়াজ বলেন, এই কাজের এস্টিমেট আমি অনেক আগেই পাঠিয়েছি, বরাদ্দ আসলেই রাস্তাটি সংস্কার করা হবে।

...
A T K MSamsuzzaman(SJB:E503)
Mobile : 01317344346

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital