+

মাগুরায় ৮দিন পর মিলল সেই আলোচিত লাসের হারানো মাথা ও এক পা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ১৮ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 795
...

মাগুরা প্রতিনিধিঃ ৬ জুন সকালে জেলার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালুকান্দি গ্রামের রাস্তার পাশে থাকা এক পুকুর থেকে বস্তায় মোড়ানো অবস্থায় এক যুবকের খন্ডিত লাস উদ্ধার করে পুলিশ।

মাথা ও এক পাবিহীন লাশটি আজিজুর রহমান (৩০) নামের এক যুবকের লাস বলে দাবি করে তাঁর পরিবার। নিহত আজিজুরের বাড়ি মাগুরা সদর উপজেলার সংকোচখালী গ্রামে। তবে তিনি মহম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে নানা আবুল কাশেমের বাড়িতে থেকে বড় হয়েছেন। ওই যুবক মাগুরা সদর উপজেলার ইছাখাদা গ্রামে বিয়ে করেন। সবশেষ ওই গ্রামেই একটি ভাড়া বাড়ি থেকে ৫ জুন বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। পরদিন সকালে তাঁর খণ্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ৬ জুন অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মহম্মদপুর থানায় হত্যা ও লাশ গুমের মামলা করেন নিহত যুবকের ভাই হাবিবুর রহমান। ঘটনার পর থেকেই পুলিশের পাশাপাশি মামলাটি ছায়া তদন্ত করছিল র‌্যাব-৬।

সোমবার দুপুর ৩টায় যশোরের শার্শা এলাকা থেকে র‌্যাপিড একশন ব্যাটেলিয়ন-৬ এর সদস্যরা হোমিও ডাক্তার আশরাফ আলি বিশ্বাসকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সন্ধ্যায় মাগুরার সদর উপজেলার ঘোড়ানাছ গ্রামের মাসুদ ব্রিকসের পাশে একটি কালভার্টের মধ্যে লুকিয়ে রাখা ওই যুবকের মাথা ও একটি পা উদ্ধার করা হয়।

এমএলএম ব্যবসার কমিশনের মাত্র আড়াই হাজার টাকার ভাগ নিয়ে বিরোধ থেকে আজিজুরকে খুন করেন আশরাফ। তিনি মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের মালিকগ্রামের আহমেদ আলী বিশ্বাসের ছেলে। ওই যুবক পারলা বেলতায় হিজামা অ্যান্ড হোমিও সেন্টার নামে একটি প্রতিষ্ঠান পরিচালনা করতেন। সেখানেই হত্যাকাণ্ড সংঘটিত হয়।

র‌্যাব-৬-এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল রওশনুল ফিরোজ বলেন, জিজ্ঞাসাবাদে আশরাফ জানিয়েছেন, হিজামা ও হোমিওপ্যাথি ঔষুধের ব্যবসা থেকে মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার সঙ্গে জড়িত আজিজুরের সঙ্গে তাঁর পরিচয়। তারই ধারাবাহিকতায় আজিজুরের কাছ থেকে ২১ হাজার টাকার পণ্যের তিনটি প্যাকেজ কেনেন তিনি। এর বিনিময়ে আশরাফকে তিন হাজার টাকা কমিশন দেওয়ার কথা ছিল আজিজুরের। তবে ৩ হাজার টাকার জায়গায় মাত্র ৫০০ টাকা দেন আজিজুর। এ ঘটনায় ডাক্তার ক্রোধের বসে তাকে মাথায় আঘাত করে হত্যা করার পরে ধারালো ছুরি দিয়ে লাশটি ৬ খন্ড করে সন্ধ্যায় বিভিন্ন স্থানে ফেলে দেয় আশরাফ। র‌্যাবের ওই কর্মকর্তা জানান, এখন পর্যন্ত তদন্তে তাঁরা জানতে পেরেছেন, হত্যাকাণ্ডটি একাই ঘটিয়েছেন আশরাফ আলী।

...
Md. Shaharul Islam(SJB:E022)
Mobile : 01734457677

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital