+

আনোয়ারায় ২৫ পরিবার পেল শেখ হাসিনার উপহার,ঘরের চাবি ও দলিল হস্তান্তর

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ৯ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 335
...

 

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে দ্বিতীয় দফায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রবিবার (২০ জুন) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে তিনি এসব ঘর উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় আনোয়ারা উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হল রুমে উপজেলার গৃহহীন ২৫ পরিবারের হাতে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহম্মদ।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), এস এম দিদারুল ইসলাম, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা পিআইও জামিরুল ইসলাম, কৃষি কর্মকর্তা হাসানুজ্জামান চৌধুরী,বারশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, বরুমছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী, চাতরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন হিরু সহ ২৫ উপকারভোগী পরিবারের সদস্যরা।

ইউএনও শেখ জোবায়ের আহম্মদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আমাদের উপজেলায় ২৫ টি ঘর পেয়েছি ২০২২ সালের মধ্যে ৭৫০টি ঘরের সম্পন্ন করা হবে ইতিমধ্যে যারা ঘর পেয়েছেন তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করবেন। বাড়ির আশেপাশে গাছ লাগাবেন।

প্রসঙ্গত সারাদেশে প্রথমধাপে ৬৬ হাজার ১শত ৮৯ পরিবারকে ভূমি ও একক গৃহ প্রধান এবং ৩হাজার ৭শত ১৫ পরিবারকে জমিসহ ব্যারাকে পুনবার্সন করা হয়েছে। আজ দ্বিতীয় দফায় ৫৩ হাজার ৩৪০ টি পরিবার জমিসহ ব্যারাকে পুনবার্সন করা হয়েছে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital