+

লকডাউন শিথিল হওয়ায় আমার ভয় হচ্ছে : শামীম ওসমান

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২ ঘন্টা ৫৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 520
...

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, লকডাউন শিথিল হওয়ায় আমার ভয় হচ্ছে। কোরবানির হাট বসেছে। মানুষের মুখে মাস্ক নেই। কেউ নিয়মকানুন মানছে না। আপনার অসুখ হলে আপনারা বাচ্চাকে কে দেখবে। নিজেকে রক্ষা করুন এবং আপনার আশেপাশের লোকজনকে সচেতন করুন।

আজ বুধবার সদর উপজেলায় গণপরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণের সময় একথা বলেন এমপি শামীম ওসমান।

তিনি বলেন, আমি আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। জাতির পিতার কন্যর কাছ থেকে এই সামান্যতম উপহার আমাদের উচিত ছিল আপনাদের ঘরে ঘরে পৌঁছে দেয়া। কিন্তু আপনারা জানেন আপনারা বাদেও অনেক শ্রেণি পেশার মানুষের কাছে এই উপহার পৌঁছে দেওয়ার দায়িত্ব রয়েছে। গতকালও মাননীয় প্রধানমন্ত্রী প্রায় তিন হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ করেছেন যাতে তাদের দেওয়া যায়। আল্লাহ দুনিয়ায় আজাব দিয়েছেন এখান আমাদের কিছু করার নেই। একটাই পথ, আল্লাহর কাছে মাফ চাওয়া। আমরা হয়ত ঠিকমত মাফ চাইছি না, নিয়মকানুনও মানতে পারছি না। 

তিনি আরো বলেন, আপনি থাকলে আপনার বাচ্চারা ভালো থাকবে। যদি একটু মাস্ক পড়ে, দূরত্ব মেনে, হাত ধুয়ে চলা গেলে আল্লাহ আমাদের বাঁচাবেন। আপনারা মনে করছেন আমরা আপনাদের জন্য অনেক কিছু করে ফেলছি, আসলে তা না। আমরা একটা কথা বলতে চাই। আপনারা যে আমাদের কতবড় উপকার করছেন তা আপনাদের কল্পনার বাইরে। আপনারা এই উপহার নিয়ে আমাদের সওয়াব কামানোর সুযোগ করে দিয়েছেন। তাই আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই। 

তিনি বলেন, সারা বাংলাদেশের লাখ লাখ মানুষ অভাবে আছেন। বিশেষত নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলো, শুধু আপনারা নন। সকলেই সমস্যায় পড়েছেন। আল্লাহ এই আজাব দিয়েছেন। আমরা সবাই যদি আল্লাহর কাছে কান্নাকাটি করি মাফ চাই আল্লাহ মাফ করবেন। যারা খেটে খওয়া মানুষ আল্লাহ তাদের দোয়া কবুল করেন। আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আমরা ছোট একটা দেশ, সতেরো কোটি মানুষ। দেড় বছর হয়ে গেছে। তিনি এখনও চেষ্টা করছেন মানুষ যেন ভালো থাকে।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital