+

খুলনা বিভাগে করোনায় আরও মৃত্যু ৩২ জনের

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ৫ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 405
...

 খুলনা বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে অক্রান্ত হয়েছে এক হাজার ৪৯৭ জন। এ পর্যন্ত খুলনা বিভাগে করোনায় মোট আক্রান্ত হন ৭৯ হাজার ৫৩৭ জন। মৃত্যু হয়েছে মোট এক হাজার ৮০৪ জনের। সুস্থ হয়েছেন ৫০ হাজার ৭১১জন।

আজ শুক্রবার (১৬ জুলাই) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর থেকে দেয়া প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে খুলনায় নয়জন, বাগেরহাটে দুইজন, যশোরে চারজন, নড়াইলে তিনজন, ঝিনাইদহে দুই জন, কুষ্টিয়ায় সাত জন, চুয়াডাঙ্গায় এক জন এবং মেহেরপুর জেলায় চার জনের মৃত্যু হয়েছে।

বিাভাগীয় স্বাস্থ্য দফতরের দেয়া তথ্য মতে, গত ২৪ ঘন্টায় করোনভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে খুলনা জেলায় ৩৪৮ জন, বাগেরহাটে ৮৮ জন, সাতক্ষীরায় ৮৯জন, যশোরে ২৩৪জন, নড়াইল জেলায় ৪৩ জন, মাগুরায় ৯৬ জন, ঝিনাইদহে ২৩৬ জন, কুষ্টিয়ায় ২০৩ জন, চুয়াডাঙ্গায় ১১০জন ও মেহেরপুর জেলায় ৫০জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতর থেকে দেয়া তথ্য অনুযায়ী গত কিছু দিনের মৃত্যুর সংখ্যার তুলনায় শুক্রবারের সংখ্যা ছিল সর্বনিম্ন। এর আগে খুলনা বিভাগে ১৫ জুলাই ৪৭ জন, ১৪ জুলাই ৩৬ জন, ১৩ জুলাই ৪৮ জন, ১২ জুলাই ৪৮জন, ১১জুলাই ৬০ জন, ১০ জুলাই ৪৬ জন, ৯ জুলই এযাতকালের কালের রেকর্ড ৭১ জন, ৮ জুলাই ৫১ জন, ৬ জুলাই ৪০জন, ৫জুলাই ৫১ জন মৃত্যুবরণ করেন। বিভাগে মৃত্যুর সঙ্গে পাল্লা দিয়ে চলছে নতুন নতুন আক্রান্তের সংখা।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital