+

সানন্দবাড়ীতে বৃদ্ধা হামেতনের পাশে পুলিশ ইনচার্জ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ০ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1745
...

মোঃ মোস্তাইন বিল্লাহ : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পশ্চিম পাড়া এলাকার বৃদ্ধা হামেতন বেওয়া ৭০  কে ঈদ সামগ্রী  প্রদান করা হয়েছে। রবিবার (১৮জুলাই) দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দ বাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে  ইনচার্জ জোয়াহের হোসেন খান  নীজ কক্ষে এই অনুদান তার হাতে তুলে দেন। জনাব জোয়াহের হোসেন খান জানান, আমি বিশেষ মাধ্যমে জানতে পারছি বৃদ্ধা হামেতন অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে। 
 শারীরিক ভাবে বয়সের ভারে নুয়ে পরেছেন তিনি।

হাটাচলায় অনুপযোগী হওয়ায় অটো রিক্সা যোগে পুলিশ তদন্ত কেন্দ্রে আসে।  আমি তাকে ঈদ সামগ্রী হিসেবে সামান্য  চাউল, ডাউল,লবন,তেল,সাবান,মসলা,সেমাই, চেনি, সহ প্রয়োজনীয় জিনিসপত্র দেই।

আমার এই ক্ষুদ্র সহায়তা হয়তো সাময়িক সময়ের জন্য। আমি আশা রাখবো  এই বৃদ্ধা হামেতনের জন্য সমাজের  বিত্তবান ও জনপ্রতিনিধিরা যেন স্থায়ী একটা সহায়তার ব্যবস্থা করেন। অপরদিকে সানন্দ বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোঃ বাবুল রানা বৃদ্ধা হামেতনকে ২০ কেজি চাউল ও ১টা শাড়ী কাপড় প্রদান করেন।

...
Md. Mostaim Billah(SJB:E135)
Mobile : 01727230104

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , hr@sorejominbarta.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital