+

মানবতায় আবারো নজির স্থাপন করলেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ১৩ ঘন্টা ৩৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2610
...

কে এম শারফিন শাহ্ :কুমিল্লার মুরাদনগরে ছয় লক্ষ মানুষের সেবায় নিয়োজিত, জাতীয় সংসদ কুমিল্লা- ৩ মুরাদনগর, আলহাজ্ব, ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মুরাদনগর উপজেলার জনসাধারণ মানুষের পক্ষ থেকে একটাই সুর আবারো ফিরে এলেন মানবতায় এমপি ইউসুফ আবদুল্লাহ হারন ।

মুরাদনগর মাটি ও মনুষের দুর্দিনে অসহায় হতদরিদ্র মানুষ ও করোনা মহামারী সংক্রান্ত    মানুষের পাশে এগিয়ে আসেন ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয়, করোনা মহামারী শুরু থেকে আজ পর্যন্ত বিভিন্ন সময়ে হতদরিদ্র মানুষের মাঝে বিভিন্ন নিত্যপণ্য খাবার, চাল, ডাল পেঁয়াজ, সয়াবিন তেল, আলু লবণ , দৈনন্দিন নিত্য  প্রয়োজনীয়় উপহার দিয়ে আসছেন 

কুমিল্লা মুরাদনগর দ্বিতীয় বারের মতো করোনা মহামারী এই জটিল পরিস্থিতিতে আবারো শুরু করেছেন, হট লাইনের মাধ্যমে জনগণের সেবা মুরাদনগর উপজেলা সদরে উদ্বোধন করলেন হটলাইন কেন্দ্র । চালু করেছেন করোনা আক্রান্তদের জন্য মানবতার সেবা ফ্রিতে এম্বুলেন্স সার্ভিস ও খাদ্য সামগ্রী বিতরণ ।

বর্তমানে কুমিল্লার মুরাদনগর উপজেলায় করোনা মহামারীর কঠোর পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় এই উদ্বোগ গ্রহন করেন এমপি । এবং করোনা আক্রান্ত রোগীদের সহজে চিকিৎসার  অক্সিজেন পেতে ও মাক্স পরতে উদ্বুদ্ধ করেন, এই স্থানীয় সংসদ।

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও করোনা রোগীদের সেবায় নিজ অর্থায়নে এই কার্যক্রমটি হাতে নেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন।

মুরাদনগর করোনা মহামারী আক্রান্তদের জন্য একটি অ্যাম্বুলেন্স ও বাঙ্গরা বাজার থানার, করোনা আক্রান্ত জনগণের জন্য আরো একটি এম্বুলেন্স, এবং এর আগে ৯.৮ কিউবিক ঘণ ফুট অক্সিজেন সিলিন্ডার ছয়টি এবং ২৫ শে জুলাই ৭.৫ কিউবিক ঘণ ফুটের দশ'টি, ১.৬ অক্সিজেন সিলিন্ডার দশ'টি অক্সিজেন ও সেন্ট্রাল অক্সিজেন ইউনিট সহ দশটি করোনা আক্রান্ত রুগীদের সেবার জন্য বেড প্রদান করেন। মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি এইচ ও,  নিকট হস্তান্তর করেছেন ।  

  এবং এই বিষয়ে মুঠোফোনের মাধ্যমে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সের টি এইচ ও , সাথে কথা বলে জানা যায় । শুধু তাই নয় আরো অন্যান্য বিষয়ে মাননীয় সংসদ মুরাদনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতা করে আসছেন বলে স্বাস্থ্য কমপ্লেক্সের উর্ধতন কর্তৃপক্ষ এ বিষয়ে জানিয়েছেন।

এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের, নির্দেশনায় করোনা মহামারী শুরু থেকে ওরা ১১ জন , মুরাদনগর উপজেলা, যুবলীগ আহবায়ক এর নেতৃত্বে মহিলা যুবলীগ সহ এই টিম মাঠে করোনা মহামারীতে উপসর্গ নিয়ে যারা চির নিদ্রায় বিদায় নিয়েছেন , উপসর্গ বাসীদের কে ওরা ১১ জন তাদের দাফন ও কাফনের কার্যক্রম চালিয়ে আসছে , এবং মুরাদনগর উপজেলা যুবলীগ আহবায়ক জনাব, রুহুল আমিন সহ , ওরা ১১ জন মাঠে মানবতায় এগিয়ে কাজ করে যাচ্ছেন বলে, জাতীয় দৈনিক সরেজমিন বার্তা কে যুবলীগের আহবায়ক রুহুল আমিন অবগত করেছেন।

...
K. M. Sharfin Shah

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ