+

পিরোজপুরে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতির মদ্যপানের ছবি ভাইরাল

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ১০ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 4260
...

নিজস্ব প্রতিবেদকঃ তানজিদ হাসান শাওন, সিনিয়র সহ-সভাপতি, পিরোজপুর জেলা ছাত্রদল। তাহার মদ্যপানের ছবি ইতমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

পিরোজপুর জেলাসহ সারাদেশে সমালোচনার ঝড় উঠেছে তার বিরুব্ধে। তানজিদ হাসান শাওনের বিরুব্ধে এর আগেও পেশাদার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনসহ বিভিন্ন অনৈতিক কাজের অভিযোগ ছিল।

কে এই তানজিদ? তানজিদ হাসান শাওন ২০০৫ সালে পিরোজপুর টাউন ক্লাবের পপুলার টেলিকমে চাকুরিকালীন সময় তিনি মানুষের ফোনে পর্ণ ভিডিও লোডকরা ও পর্নোগ্রাফির সাপ্লাই করায় ব্যবসায়ী প্রতিষ্ঠানকে হেয় প্রতিপন্ন করার কারণে মালিক কর্তৃপক্ষের ধারা অপমান-অপদস্থ হয় এবং পরে চাকরীচ্যূত হয়। পরে পিরোজপুর সদর থানা রোডে জেলা ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক রশির শেখের মোবাইলের দোকানে চাকুরীতে যোগদান করেন। সেখানে তিনি পর্ণগ্রাফিসহ একই অভিযোগ এবং মেমোরি কার্ড চুরির অভিযোগে চাকরিচ্যূত হন। পরে তিনি ২০০৯ সালের দিকে ঢাকার উদ্দেশ্যে পাড়ি জমান। প্রথমে মিরপুরে বসবাস করেন সেখানে তারসাথে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের সাথেভালোু-সু-সম্পর্ক গড়ে উঠে।

যার ফলে তানজিদ নিজেই পেশাদার মাদকসেবনকারী এবং মাদক ব্যবসায়ী হয়ে উঠেন। মিরপুর থেকে ঢকার বনশ্রীতে একটি রিয়েল এস্টেট কোম্পানিতে চাকুরীতে যোগদান করেন। কিছুদিন পরে তার অফিস কলিগদের সাথে একটি সু-সম্পর্ক গড়ে ওঠে যার ফলশ্রুতিতে তাদের নিকট বিভিন্ন প্রকার মাদক সাপ্লাই হোম ডেলিভারী করে থাকতেন।

কিছু দিন পার হবার পর যখন অফিসের বস জানতে পারে যে তানজিদ একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী তখন তাকে চাকরীচ্যূত করে। এরপরে তিনি রাজনীতিকে প্রধান অ¯্র হিসেবে বেছে নেন। ছাত্রদলের রাজনীতিতে প্রবেশ করেন এবং বিভিন্ন সংগঠনের বিভিন্ন তেকৃবৃন্দের কাছে মাদক ডেলিভারী করে থাকেন। এরপর ধীরে ধীরে কিছু সুবিধাবাদী চমবাজদের কাজে লগিয়ে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি পদটি ভাঙ্গিয়ে নেন। নাম প্রকাশে অনিচ্ছুক পিরোজপুর জেলা ছাত্রদল ও বিভিন্ন উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে জানা যায় যে এই ছবি ভাইরাল হওয়ার পর তারা অত্যন্ত লজ্জিত। তারা দাবি করেছেন মাদকসেবী কোন ব্যক্তি ছাত্র রাজনীতি করতে পারে না। ইহা দলের জন্য লজ্জা জনকও বটে। এমন অসামাজিক ও অনৈতিক কর্মকান্ডের জন্য দলের ভাবমূর্তি নষ্ট হয় এবং সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে বিতর্কের সৃষ্টি হয়।

যাহা পেশাদার ও ত্যাগী রাজনৈতিক ব্যক্তিদের কাছে লজ্জাজনক। তাই দ্রুত এই অনু প্রবেশকারী ছাত্রনেতার বহিস্কার দাবি করে কেন্দ্রীয় ছাত্রদলের নিকট জের দাবি জানান।

...
Meraz Hasan

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ